অন্য এক প্রিয়ম

0
43

এরইমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চলতি প্রজন্মের অভিনেত্রী নিশাত প্রিয়ম। সর্বশেষ ‘এক্স যখন প্রেজেন্ট’ শীর্ষক নাটকে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি। এ নাটকে শামীম হাসান সরকারের বিপরীতে অভিনয় করেন। এরইমধ্যে ২৬ লাখেরও বেশি দর্শক ইউটিউবে উপভোগ করেছেন নাটকটি। তারই ধারাবাহিকতায় আরো দু’টি নতুন নাটক নিয়ে হাজির হচ্ছেন নিশাত। দুটি নাটকেই অন্য এক নিশাতকে আবিষ্কার করতে পারবেন দর্শক। এরমধ্যে তিনি কাজ শেষ করেছেন আবু হায়াত মাহমুদের পরিচালনায় ‘রাতপ্রহরী ও ফুলনদেবী’ নাটকের। ঈদের জন্য নির্মিত এ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন তিনি।
এ নাটকে একজন ফুল বিক্রেতার ভূমিকায় অভিনয় করেছেন নিশাত। আর মোশাররফ করিম অভিনয় করেছেন প্রহরীর চরিত্রে। অন্যদিকে এর বাইরে নিশাত সম্প্রতি শামীম হাসান সরকারের সঙ্গে জুটি বেঁধে আরো একটি নাটকের কাজ শেষ করেছেন। নাম ‘লাভ টু বি কনটিনিউড’। এটি পরিচালনা করেছেন মাহমুদ মাহিন। এখানে একটি রোমান্টিক ও মজার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ বিষয়ে অভিনেত্রী বলেন, এ দু’টি নাটকই
একেবারে ভিন্ন ধরনের গল্প নিয়ে নির্মিত। দুটিতেই আমার চ্যালেঞ্জিং চরিত্র। ‘রাতপ্রহরী ও ফুলনদেবী’-তে ফুল বিক্রেতার চরিত্রে কাজ করাটা দারুণ অভিজ্ঞতার ছিলো। অন্যদিকে ‘লাভ টু বি কনটিনিউড’ একটি মজার রোমান্টিক নাটক। কাজ করে বেশ ভালো লেগেছে। আমার বিশ্বাস দর্শকদেরও ভালো লাগবে নাটক দু’টি। এদিকে খণ্ড নাটকের বাইরেও বর্তমানে দু’টি ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত নিশাত প্রিয়ম। এরমধ্যে এনটিভিতে প্রচার চলছে তার অভিনীত ও এজাজ মুন্না পরিচালিত ধারাবাহিক ‘শহরালী’। এর বাইরে সকাল আহমেদের পরিচালনায় নিশাত অভিনয় করছেন ‘খানবাড়ি বাড়াবাড়ি’ নাটকে।