অলসতার জন্য কোনো কাজের ক্ষতি

0
9

তারিখ- ১৪/০৯/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
অলসতার জন্য কোনো কাজের ক্ষতি হতে পারে। আপনার ব্যবহারে অপরের মনে কষ্ট। স্বামী-স্ত্রীর কোনো বিষয়ে আলোচনা। ব্যবসার দিকে অপর ব্যক্তির সাহায্য লাভ। প্রেমযোগ মিশ্র। যাত্রা শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কাজের প্রতি আজ ঘৃণা আসতে পারে। পড়াশোনার জন্য ভয় ভাব আসতে পারে। কর্মস্থানে কোনো নারী জন্য অশান্তি থাকবে। গবেষণার কাজে সাফল্য লাভ হবে। গান বাজনায় মনের আনন্দ বৃদ্ধি পাবে। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন: (২২মে – ২১ জুন)
অপরের কাছে করুণার পাত্র হওয়ার জন্য মনে কষ্ট হবে। চাকরির স্থানে কঠিন কাজ করার জন্য সুনাম বৃদ্ধি হবে। অর্থ ক্ষতির সম্ভাবনা দেখা যাচ্ছে। স্ত্রীর ব্যাপারে চিন্তা বাড়বে। শরীরের কোনো কষ্ট বাড়তে পারে। প্রেমযোগ শুভ। আর্থিকযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ভুল কাজ করার জন্য মনে অনুতাপ হতে পারে। প্রেমের ব্যাপারে বিরহ-যন্ত্রণা বৃদ্ধি, অপরের কারণে ক্ষতি হতে পারে। ব্যবসায় ভালো ফল পাবেন না। প্রিয়জনের কাছ থেকে যন্ত্রণা পেতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
রক্তপাতের শঙ্কায় একটু সাবধানে চলাফেরা করা দরকার। সারাদিন ব্যস্ততায় শরীরে ক্লান্তি আসতে পারে, কর্মস্থানে উন্নতির জন্য মনে আনন্দ বাড়তে পারে। শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি। প্রেমের জন্য শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আজ ব্যয় বাড়তে পারে। অতিরিক্ত রাগের কারণে বিপদ আসতে পারে। নারীর কারণে কোনো প্রকার বিবাদ। ব্যবসার শত্রু বৃদ্ধি, অন্যের শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শিক্ষার জন্য সাফল্য বৃদ্ধি হবে। সামাজিক কাজে আপনার চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ আসতে পারে। ব্যবসায় বাড়তি আয়। প্রেম শুভ। যাত্রাও শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসার জন্য নতুন সাফল্য। বাড়ির জন্য চিন্তা বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়বে। অপরের কাছে আজ অবহেলার পাত্র হতে পারেন। প্রেমযোগ মিশ্র এবং ভ্রমণের সুযোগ আছে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কোনো লোকের প্রতি বিরোধী মনোভাব বাড়তে পারে। খেলাধুলায় জয় লাভ। কর্মচারী নিয়ে সমস্যা, রাস্তাঘাটে খুব সাবধানে চলাফেরা করা দরকার। চাকরির জন্য সুযোগ। প্রেম শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রেমের ক্ষেত্রে নতুন যোগাযোগ হতে পারে। মনের ইচ্ছাপূরণ হওয়ার জন্য আনন্দ বৃদ্ধি। অভিনেতাদের জন্য খুব ভালো সুযোগ মিলতে পারে। পড়াশোনায় বিদেশ যাত্রা হতে পারে। প্রেমের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২১

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
অসম্পূর্ণ কাজের জন্য সময় ব্যয় করতে হবে। ভ্রমণের জন্য প্রচুর খরচ ও মনের আনন্দ বৃদ্ধি। কোনো কাজের জন্য নিজের স্বার্থ ত্যাগ করতে হতে পারে। গুরুজনের জন্য মানসিক চাপ বৃদ্ধি। প্রেমযোগ শুভ। শারীরিক সমস্যা। যাত্রা যোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ভ্রমণ শুভ তবে, খরচা বেশি হবে। তাই বিবেচকের মতো বিনিয়োগ করুন। টেনশন হলেও তা নিয়ন্ত্রণ করুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশী, শুভ সংখ্যা : ১২