অসুস্থ দিতির পাশে প্রধানমন্ত্রী

0
13

দিতির পাশে প্রধানমন্ত্রীচিত্রনায়িকা দিতির পাশে দাড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দিতির চিকিৎসায়র জন্য ১০ লাখ টাকা দিয়েছেন প্রধানমন্ত্রী।

রোববার বিকালে গণভবনে দিতির মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়াত চৌধুরী দীপ্তর হাতে চেক তুলে দেয়া হয়। এসময় দিতির শারিরীক অবস্থার খোঁজ-খবর নেন ও তার আরোগ্য কামনা করেন তিনি। এসময় সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর উপস্থিত ছিলেন। এ সময় অভিনেত্রী রাণী সরকারকেও পাঁচ লাখ টাকার চেক প্রদান করেন প্রধানমন্ত্রী।

ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মস্তিস্কে ক্যান্সার আক্রান্ত হয়ে সেখানেই দিতির চিকিৎসা চলছিলো গত ২৫ জুলাই থেকে। মাঝে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরলেও শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফের নভেম্বরে এ হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্যে দেশ ত্যাগ করেন দিতি। কিন্তু এ দফায় আর কোন সুখবর জোটেনি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকার ভাগ্যে।

ভারতে চিকিৎসা ব্যর্থ হয়ে শুক্রবার বিকেল ৪টায় ভারতের চেন্নাই থেকে কন্যা লামিয়া ও পুত্র শাফায়াতসহ ঢাকায় পৌঁছান মরনাপন্ন এ নায়িকা। দেশে ফেরার পরপরই তাকে ভর্তি করা হয়েছে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি।