আজিজুল হক শেরে বাংলার (র.) মাজার পুনর্নির্মাণ হবে

0
11

হাটহাজারী বাসস্ট্যান্ড সংলগ্ন ইমামে আহলে সুন্নাত, মুজাদ্দেদে মিল্লাত আল্লামা গাজী সৈয়দ আজিজুল হক শেরে বাংলার (র.) মাজার পুনর্নির্মাণ কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কমিটির সভাপতি চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে দেওয়ানহাটস্থ কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

নির্মাণ কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় মো. আব্দুস শুক্কুরকে। কমিটিতে মো. হারুন সওদাগরকে যুগ্ম সাধারণ সম্পাদক, মাওলানা সোলাইমান আনসারীকে অর্থ সম্পাদক, বদরুল হক আলকাদেরি, মো. আনোয়ার হোসেন, মাওলানা মো. আনিসুর রহমান, মাওলানা মুফতি আব্দুল ওয়াজেদ, মাওলানা কাজী মঈন উদ্দিন আশরাফি, মাওলানা সৈয়দ মো. ইউনুছ রেজবি, সৈয়দ এনামুল হক আলকাদেরি, সৈয়দ মো. নাজমুল হক আলকাদেরি ও দিদারুল আলম আলকাদেরিকে সদস্য করা হছে।

সভায় একটি উপদেষ্টা পরিষদও গঠন করা হয়। এ পরিষদের সদস্যরা হলেন- শাহজাদা সৈয়দ মো. আমিনুল হক আলকাদেরি, হাটহাজারীর সংসদ সদস্য ব্যরিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, ফটিকছড়ির সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী, সীতাকুণ্ডের সংসদ সদস্য মোহাম্মদ দিদারুল আলম, সৈয়দ মো. শহিদুল হক মাইজভাণ্ডারী, আলহাজ সুফি মো. মিজানুর রহমান, আলহাজ মো. মহসিন, সৈয়দ মো. বদরুদ্দোজা বারী, মাওলানা মো. আব্দুর রহিম আল কাদেরি, মাওলানা কাজী সাদেকুর রহমান হাসেমি ও আলহাজ মো. শাহীন।

সভায় মাজার শরিফের নকশা অনুমোদন, প্রকৌশলী ও ঠিকাদার নিয়োগ করা হয়।