আনোয়ারায় আ’লীগের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর বিদ্রোহী প্রার্থীর হামলা আহত-৪

0
1

13265892_542012849302885_5308000049417708362_nআনোয়ারা প্রতিনিধি:
আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নে আওয়ামলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নোয়াব আলীর সমর্থকদের উপর বিদ্রোহী প্রার্থী বাংলাদেশ বিমান শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মোহাম্মদ সোলায়মানের সমর্থকরা হামলার অভিযোগ করেছে নোয়াব আলী।
স্থানীয় সূত্রে জানা যায় গতকাল শুক্রবার সন্ধ্যায় চেয়ারম্যান প্রার্থী নোয়াব আলী গুয়াপঞ্চক তার নির্বাচণী অফিসে কর্মী সমর্থকদের নিয়ে আলাপ আলোচনা করার সময় ২৫/৩০টি মোটর সাইকেল ও ২টি ট্রাক সহকারে এসে নির্বাচনী কার্যলয়ে ভাংচুর ও শেখ হাসিনা, আখতারুজ্জামান বাবু ও নৌকা প্রতীক ভাংচুর করে তারা। এতে অল্পের জন্য রক্ষা পান চেয়ারম্যান প্রার্থী নোয়াব আলী।
এদিকে হামলায় হেলাল উদ্দীন (২৫), মো. ওসমান (৩৫), সুমন (২০) দিদার (২২) আহত হয়েছে। তাদের আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন আছেন বলে জানান নোয়াব আলী।
এব্যাপারে চেয়ারম্যানর প্রার্থী নোয়াব আলী বলেন আমরা নির্বাচনের প্রস্তুতী সভা করার সময় মো. সোলায়মানের ভাই শওকত ওসমানের নেতৃত্বে আমাদের উপর হামলা করে, আমাকে ও আমার সমর্থক আলী আকবর কে অফিসে ঘেরাও করে রেখেছে।
এব্যাপারে আ’লীগের বিদ্রোহী প্রার্থী মো. সোলায়মান বলেন আমি দক্ষিণ বন্দর একটি মিটিংয়ে আছি, হামলার কিছুই জানিনা, আমার কর্মীরা এ হামলা করেনি।
তিনি (নোয়াব আলী) কোন সমর্থক না পেয়ে অন্য এলঅকা থেকে লোক ভাড়া করে এনে মিটিং মিছিল করছেন। হামলা তাদেরই পূর্ব পরিকল্পিত।