আলীকদমে পুকুর থেকে দপ্তরীর লাশ উদ্ধার

0
408

পার্বত্য বান্দরবানের আলীকদমে পুকুর থেকে দপ্তরীর লাশ উদ্ধার হয়েছে। উদ্ধাকৃত লাশ আলীকদম সদর এলাকায় অবস্থিত আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী মংমং মামার(৩৭) এর বলে আলীকদম থানা পুলিশ ও পারিবারিক সূত্রে নিশ্চিত করেছে। ২১সেপ্টাম্বার সকাল উপজেলার মিয়াপাড়ার বাসিন্দা জৈনক ছৈয়দুর রহমানের পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় প্রত্যেক্ষদর্শীরা আলীকদম থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ এসে পুকুরে ভাসমান লাশটি উদ্ধার করেন। মংমং মার্মা বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ধুংড়ি হেডম্যান পাড়ার বাসিন্দা উসিলা মার্মার ছেলে ও আলীকদম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী।
পারিবারিক সূত্রে জানাযায় গত ১৯সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে মাতাল অবস্থায় মংমং মার্মা নিজের গলায় নিজে ছুরি দিয়ে আঘাত করে আহত হয়। পরিবারের সদস্যারা মংমং মার্মাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। কিন্তু কক্সবাজার নিয়ে যাওয়ার প্রস্তুতিকালে পরিবারের লোকজনের চোখফাকি দিয়ে সে হাসপাতাল থেকে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এঘটনার একদিন পরেই শনিবার সকালে পুকুর থেকে মংমং মার্মার লাশ উদ্ধার করে আলীকদম থানা পুলিশ।
আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রজু হয়েছে যার মামলা নং- ৬, তারিখ ২১/০৯/১৯। লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।