”ইসলামী ব্যাংক সদরঘাট এজেন্ট ব্যাংকিং‘র শুভ উদ্বোধন”

0
10

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো: নাইয়ারে আজম বলেছেন, তথ্যপ্রযুক্তি নির্ভর সহজ ও নিরাপদ ব্যাংকিং ব্যবস্থা হচ্ছে এজেন্ট ব্যাংকিং। এই এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে গ্রাম বা শহরের মানুষ সহজভাবে ব্যাংকিং সেবা পেয়ে থাকে। ইসলামী ব্যাংকের একটি শাখায় যে সকল সেবা পাওয়া যায় তার সবটিই এজেন্ট ব্যাংকিং এর পাওয়া যাবে। তিনি এলাকার সবাইকে এই এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহনের মাধ্যমে আত্মনির্ভরশীল জীবন গড়ার আহবান জানান।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের আওতায় আজ ৮এপ্রিল সোমবার বিকাল ৩টায় চট্টগ্রাম শহরস্থ সদরঘাট স্ট্যান্ডরোড এজেন্ট ব্যাংকিং কেন্দ্র মেসার্স ডিপিডব্লিউ সঞ্চয় ও ঋণদান কো অপারেটিভ সোসাইটি লি: এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে নাইয়ারে আজম উপারোক্ত কথা বলেন।
স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মাজহারুল ইসলাম চৌধুরী। মুখ্য আলোচক ছিলেন চট্টগ্রামি বশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের চেয়ারম্যান ড. মো: ইউনুচ। স্বাগত বক্তব্য রাখেন ষ্টেশন রোড শাখা প্রধান ভাইস প্রেসিডেন্ট মো: নাজিম উদ্দিন। বিশেস অতিথি ছিলেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জামশেদুর রহমান, চরলক্ষ্য ইউপি সাবেক চেয়ারম্যান নুরুচ্ছফা, মাষ্টার সালেহ আহমদ, আজিজুল হক, শাহজাহান মহিউদ্দিন। বক্তব্য রাখেন এজেন্ট ব্যাংকিং এর ইনচার্জ আবদুল্লাহ আল মামুন।
প্রধান অতিথি মাজহারুল ইসলাম চৌধুরী ইসলামী ব্যাংকের সেবা সমূহ গ্রহণের মাধ্যমে শহর ও গ্রামের প্রত্যন্ত অঞ্চলের শিল্প উদ্যোক্তা সৃষ্টি হচ্ছে। এই ব্যাংক এর সফলতা ও উত্তোরোত্তর সাফল্য কামনা করি। তিনি সদরঘাট ও মাঝিরঘাট এলাকার সবাইকে এই এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের জন্য আহবান জানান।