ইয়াবা ব্যবসায়ীদের দ্বিতীয় দফায় আত্মসমর্পনের সুযোগ দেওয়া হচ্ছে

0
39

টেকনাফে মাদক, জঙ্গী, দূর্নীতি ও সন্ত্রাস বিরোধী সভায় বক্তারা

শামসু উদ্দীন, টেকনাফ॥
টেকনাফে মাদক, জঙ্গী, দূর্নীতি ও সন্ত্রাস বিরোধী সভায় বক্তারা বলেছেন, ‘মাদকসহ যে কোন অপরাধীকে ধরতে এবং পুলিশকে গতিশীল রাখতে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করলে ইয়াবা মাদকমুক্ত টেকনাফ উপহার দেওয়া সম্ভব। মাদক ও দূর্নীতিতে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে অভিযান অব্যাহত রয়েছে। ইয়াবা ব্যবসায়ীদের দ্বিতীয় দফায় আত্মসমর্পনের সুযোগ দেওয়া হচ্ছে। শিগগিরই সেই সুযোগ গ্রহন করুন। নইতো আইনশৃংখলা বাহিনীর চোখ এড়াতে পারবেননা। টেকনাফের বদনাম গুছানোর সময় এখন। তাই সকলে ঐক্যবদ্ধভাবে মাদক নির্মূলে ভুমিকা রাখুন। একটি সুন্দর ও সমৃদ্ধশালী সমাজ ও দেশ গঠনে এগিয়ে আসুন।
৪ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৪ টায় টেকনাফ থানা সম্মুখে নবগঠিত পৌরসভা মাদক বিরোধী কমিটির সদস্যদের অংশ গ্রহনে অনুষ্ঠিত সভায় টেকনাফ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-সার্কেল) নিহাদ আদনান তাইয়ান। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য সোনা আলী, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি নুরুল হুদা, চ্যানেল টুয়েন্টিফোর জেলা প্রতিনিধি নুপা আলম, প্যানেল মেয়র-১ আবদুল্লাহ মনির, কাউন্সিলর এহতেশামুল হক বাহাদুর প্রমূখ।