উদ্ধারকৃত বিজিবি সদস্যের লাশ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে

0
5

বান্দরবান-চিত্র
বান্দরবান প্রতিনিধি॥
বান্দরবানের থানছিতে সাঙ্গু নদী থেকে উদ্ধারকৃত বিজিবি সদস্য জুয়েল রানা (২৪) লাশ হেলিকাপ্টারে গ্রামের বাড়ি চুয়াডাঙ্গায় পাঠানো হয়েছে। আজ রোববার সকালে বান্দরবানের ৬৯ সেনানিবাসে নিহতের প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে বান্দরবানের সেনাবাহিনীর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহম্মদ চৌধুরী, বিজিবি বান্দরবানের সেক্টর কমান্ডার কর্নেল অলিউর রহমান, জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী’সহ সেনাবাহিনী-বিজিবি কর্মকর্তা এবং সৈনিকরা অংশ নেয়।

বিজিবি বান্দরবান সেক্টর কমান্ডার কর্নেল অলিউর রহমান জানান, সকালে বান্দরবান সদর হাসপাতালে মৃতদেহের ময়না তদন্তের পর সেনানিবাসে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। নামাজ শেষে হেলিকপ্টার করে মৃতদেহটি গ্রামের বাড়ি চুয়াডাঙ্গায় জেলার জীবন নগরের গয়েসপুর গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত: মিয়ানমার সীমান্তে সন্ত্রাস দমন অভিযান শেষে ফেরার পথে জেলার থানছি উপজেলার তিন্দু বড়পাথর এলাকায় প্রবল ¯্রােতে সাঙ্গু নদীতে ইঞ্জিন নৌকা ডুবিতে গতবৃহস্পতিবার বিকেলে বিজিবি সদস্য জুয়েল রানা নিখোজ হয়। নিখোঁজের দুদিন পর ঘটনাস্থলের এক কিলোমিটার নিচে তিন্দু ডুমুর এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। শনিবার লাশটি থানছি থেকে বান্দরবান বিজিবি সেক্টরে নিয়ে আসা হয়।