এস আই মুসাকে দৃষ্টান্তমূলক শাস্তি এবং বিচারের দাবিতে মানববন্ধন

0
5

এস আই মুসাকে দৃষ্টান্তমূলক শাস্তি এবং বিচারের দাবিতে মানববন্ধনগৃহবধু ইসরাত সুলতানা প্রমিকে তার পাষন্ড স্বামী সদরঘাট থানার এস.আই. মুসা কর্তৃক অমানসিক নির্যাতনের বিরুদ্ধে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে সম্মিলিত নারী সমাজ এস.আই. মুসাকে দৃষ্টান্তমূলক শাস্তি এবং বিচারের দাবিতে এক মানববন্ধের আয়োজন করেন।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলোয়ারা ইউসুফ, সহ-সভাপতি রুমানা নাসরিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিক এড. কামরুন নাহার, চট্টগ্রাম মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা সুজাতা বড়–য়া, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদিকা রাজিয়া সুলতানা দিনা, সাংগঠনিক সম্পাদক রেজোয়ানা শারমিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আফরোজা রহিম বেবি, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদা আক্তার জাহান, মর্জিনা আক্তার লুসি, রাঙ্গুনিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড. রেহানা আক্তার, আওয়ামী মৎস্যজীবী লীগ উত্তর জেলার সভাপতি নাসরিন সুলতানা, মানবাধিকার ফোরাম চট্টগ্রামের সভাপতি আকতার উদ্দিন রানা, সহ-সভাপতি মহিউদ্দিন মুহাম্মদ আলমগীর, ইউসুফ রানা, শাকেউল্লাহ চৌধুরী, আবু ছিদ্দিক, মহিলা পরিষদ নেত্রী নেলী দত্ত, লোপা ভট্টাচার্য্য, উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য পারভীন আক্তার, নাজমা, জাহানারা মঞ্জু, নির্যাতিত ইসরাত সুলতানা প্রমির মা বিবি খাদিজা, আব্দুল্লাহ ভূইয়া, পারভীন আহমদ প্রমুখ।

উক্ত মানববন্ধনে বক্তারা সদর ঘাট থানার এস.আই. স্ত্রী নির্যাতনকারী পাষন্ড মুসা নামধারী এই ব্যক্তিকে আইনের আওতায় এনে গ্রেপ্তার এবং দৃষ্টান্ত মূলক শাস্তি দানের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

অন্যথায় আগামীতে নামধারী এই এস.আই. স্ত্রী নির্যাতনকারী মুসার বিরুদ্ধে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান, নারী সমাবেশ এবং প্রয়োজনে অনশন কর্মসূচিও ঘোষণা করা হবে। বক্তারা অতি দ্রুত সদরঘার থানার এই পাষন্ড এস.আই এর বিচার করার জোর দাবি জানান।