কর আইনজীবীরা সরকারের রাজস্ব বৃদ্ধিতে সবসময় ভূমিকা রাখে

0
9

কর আইজীবী ২
জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও অভ্যান্তরীন সম্পদ বিভাগের সচিব মোঃ নজিবুর রহমানের সাথে চট্টগ্রাম কর আইনজীবী সমিতির এক মতবিনিময় সভা ৮ এপ্রিল বিকাল ৫ টায় হোটেল পেনিনসোলায় অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সভাপতি কে.এম. জয়নাল আবেদীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল কায়সার বেলালের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও অভ্যান্তরীন সম্পদ বিভাগের সচিব মোঃ নজিবুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (করনীতি) পারভেজ ইকবাল, বেলাল হোসেন ডিজি (সিআইসিসি)। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রামের ৪ আঞ্চলিক কর কমিশনারবৃন্দ, ১ আপিল কর কমিশনার, ২ কর আপিলাত ট্রাইবুন্যাল সদস্য, চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব বদিউজ্জামান, জয় শান্ত বিকাশ বড়–য়া, চট্টগ্রাম কর আইনজীবী সমিতির অর্থ সম্পাদক মঞ্জুর কাদের চৌধুরী, সমিতির সদস্য শেখর দত্ত প্রমুখ।

সভায় প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, সরকার এবং দেশের রাজস্ব উন্নয়নে কর আইনজীবীরা সবসময় ভূমিকা রেখে যায় সেই ধারাবাহিকতা আগামীতেও কর আইনজীবীরা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোঃ নজিবুর রহমান আসন্ন বাজেটে চট্টগ্রাম করআইনজীবী সমিতির লিখিত বিভিন্ন প্রস্তাবনা ও পরামর্শ বিবেচনা করার আহ্বান জানান। সাথে সাথে কর আইনজীবীদের পেশাগত বিভিন্ন সমস্যা সমাধান এবং উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।