কোম্পানীগঞ্জে প্রবাসীর স্ত্রী নিয়ে পালিয়ে গেছেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক

0
29

নোয়খালীর কোম্পানীগঞ্জে উপজেলায় সে¦চ্ছাসেবক দল নেতা ইতালী প্রবাসীর স্ত্রী ও এক সন্তানের জননীকে নিয়ে পালিয়ে গেছে। গতকাল মঙ্গলবার (৮ অক্টোবর) উপজেলার চরহাজারী ইউনিয়নে ৫ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ঘটনাটি জানাজানির পর এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

জানাগেছে, পরকিয়া প্রেমের সূত্র ধরে, চরহাজারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক আব্দুল আল মামুন ওরপে সুমন একই এলাকার ইতালী প্রবাসী ফয়েজ উল্যার স্ত্রী ও ১১ বছরের পুত্র সন্তানের জননী কামরুন নাহার ওরপে কামরুন’র সাথে পরকিয়ায় জড়িয়ে পড়ে। অবশেষে মঙ্গলবার সকাল ১১টায় প্রবাসীর স্ত্রীকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে ।

প্রবাসী ফয়েজ উল্যার পিতা আবুল খায়ের জানান, পুত্রবধু কামরুন নাহার তার মেঝো বোনের বাড়িতে বেড়ানোর কথা বলে পাশের বাড়ির আবুল কাশেমের পুত্র সুমনের সাথে বেরিয়ে যায়। এরপর আর ফিরেনি।পালিয়ে যাওয়ার সময় কামরুন নাহার এর কাছে তার ছেলের স¦র্ণলংকার ও তার ব্যাংক একাউন্টে ৫ লক্ষ্য টাকার অধিক এফডিআর এর নগদ টাকা রয়েছে বলে নিশ্চিত করেন।

আরও জানাযায়, সেচ্ছাসেবক দলের চর হাজারী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক আবদুল্যা আল মামুন সুমন ২০১৩ সালে প্রেম করে তমা নামের একটি মেয়েকে বিয়ে করে। বর্তমানে তার স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা ও একটি কন্যা সন্তান রয়েছে। অপর দিকে ইতালী প্রবাসীর স্ত্রী কামরুন নাহার এর ৫ম শ্রেণীতে পড়ুয়া একটি পুত্র সন্তান রয়েছে।