খাগড়াছড়িতে সিরিজ বোমা হামলাকারীদের বিচার দাবিতে আ’লীগের বিক্ষোভ

0
12

সিরিজ বোমা

শংকর চৌধুরী,খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ২০০৫ সালে সিরিজ বোমা হামলা কারি নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ (জেএমবি’র) সদস্যদের বিচার দ্রুত সম্পন্ন করার দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ ও জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী নির্মুল কমিটি ।

বুধবার সকালে জেলা শহরের কদমতলি এলাকার স্থানীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার বাসভবন থেকে বিক্ষোভ মিছিল বের করা হয় । মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাপলা চত্বরে এসে জেলা জঙ্গিবাদ সন্ত্রাসবিরোধী নির্মুল কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সিরিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এতে আরো বক্তব্য রাখেন, জেলা জঙ্গীবাদ ও সন্ত্রাসবিরোধী নির্মুল কমিটির সদস্য সচিব মো. শানে আলম প্রমুখ
এ সময় পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জাবেদ হোসেন, পাজেপ সদস্য ও সদর উপজেলা আওমীলীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরা, পাজেপ মংশিপ্র“ চৌধুরী অপু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা,,জেলা শ্রমিকলীগের আহবায়ক মোঃ জানু শিকদারসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।