গরমে ড্রাই কালেকশন নিয়ে গ্রামীণ ইউনিক্লো

0
35

গ্রীষ্মের দাবদাহে আরামদায়ক পোশাকের কোনো বিকল্প নেই। এই গরমে তাই ভোক্তাদের সর্বোচ্চ আরামের কথা বিবেচনা করে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে ড্রাই এন্ড কমফোর্ট কালেকশন।

স্পেশাল ড্রাই কালেকশনের পোশাকে যুক্ত রয়েছে ড্রাই ফাংশন যা ঘাম বা আর্দ্রতা শোষণ করে নিয়ে দ্রুত পোশাককে শুকিয়ে সারাদিন ফ্রেশ রাখতে সহায়তা করবে। একই সঙ্গে মেয়েদের কমফোর্ট কালেকশনে রয়েছে আরামদায়ক সব ক্যাজুয়াল আইটেমস্।

ড্রাই কালেকশনে ছেলেদের জন্য থাকছে গ্রামীণ ইউনিক্লো’র স্পেশাল ড্রাই ইজি কেয়ার শার্ট, ভোক্তাদের পছন্দের ড্রাই পিকে পোলো শার্ট, ড্রাই প্রিন্টেড পোলো শার্ট, আকর্ষণীয় ডিজাইনের প্রিন্টেড শার্ট, চেক শার্ট, ইজি প্যান্টস, জিন্স, ড্রাই ট্যাংক টপ, ড্রাই বক্সার ব্রিফসহ আরও বিভিন্ন আইটেম।

মেয়েদের জন্য এবার আনা হয়েছে বিশেষ কমফোর্টেবল কালেকশন। নিয়ে আসা হয়েছে ভোক্তাদের বহুদিনের চাহিদার কমফোর্ট ক্যাজুয়াল কটন লং শার্ট এবং টপস্। আকর্ষণীয় চেক ডিজাইনের এই শার্ট এবং টপসগুলো একদিকে যেমন নিশ্চিত করবে আরামদায়ক ব্যবহার, অন্যদিকে ভোক্তাদেরকে মানিয়ে তুলবে ট্রেন্ডি ফ্যাশনে। সঙ্গে থাকছে রেগুলার ও ব্যান্ড কলার এবং বিভিন্ন কালারের কম্বিনেশন।

ছেলেদের আইটেম ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ টাকা থেকে ১৬৯০ টাকায় একযোগে গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-০১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ী শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।

গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে মূলত ৩টি বৃহৎ সামাজিক উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছে-

১. প্রতিষ্ঠানে কর্মরত মানবসম্পদকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিশ্ববাজারের উপযোগী মানবসম্পদে পরিণত করা ও সর্বোচ্চ মানের কর্মপরিবেশ প্রদানের মাধ্যমে আদর্শ প্রতিষ্ঠানে পরিণত হওয়া।

২. দেশীয় পোশাক শিল্পের প্রযুক্তি, উৎকর্ষতা ও কমপ্লাইয়েন্স উন্নয়নের জন্য একসঙ্গে কাজ করা ও গার্মেন্টস শিল্পে নিয়োজিত মানব সম্পদকে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান করা যা সুস্থ ও সঠিক জীবন যাপনে সহায়তা করবে।

৩. দারিদ্রতা ও প্রাকৃতিক দুর্যোগে ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করা এবং এর মাধ্যমে এই দুস্থ ও অসহায় মানুষের ভালোবাসার প্রতিষ্ঠানে পরিণত হওয়া।