গানপাগল শ্রোতাদের কাছে ভালো লাগবে

0
42

গেল ঈদে বেশ কিছু গান নিয়ে শ্রোতা-দর্শকদের মাঝে হাজির হয়েছিলেন সংগীততারকা আসিফ আকবর। এরমধ্যে কয়েকটি গানে তাকে ভিডিওতেও পাওয়া গেছে। এ গায়কের ঈদের কয়েকটি গানই ইতিমধ্যে বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এরমধ্যে ‘আমি তুমিময়’, ‘দেবদাস’, ‘চোখের কিনারে’ ও ‘কি ছিল ভুল’ গানগুলো ছিল প্রশংসিত। এসব গানের ভিডিওতে আসিফের পারফরমেন্সও ছিল চোখে পড়ার মতো। প্রতিটি গানেই ভিন্ন ভিন্ন রূপে হাজির হয়েছেন তিনি। এর বাইরে নিজের আর্ব এন্টারটেইনমেন্ট থেকেও বেশ কিছু অডিও গান ঈদে প্রকাশ করেছেন এ শিল্পী। আসিফ বলেন, যে গানগুলো প্রকাশ হয়েছে সেগুলো থেকে খুব ভালো সাড়া পেয়ে যাচ্ছি।
আমি কোনো সময় ইউটিউব ভিউয়ে বিশ্বাসী না। গান ভালো লাগলে সেটা এমনিতেই মানুষের মুখে মুখে ছড়াবে। সব মিলিয়ে এবারের ঈদের গানগুলো থেকে শ্রোতা-ভক্তদের ভালো লাগার কথা শুনছি। এদিকে ঈদের পর ফের নতুন গানের মিশন শুরু করেছেন এ সংগীত তারকা। তারই ধারাবাহিকতায় স্ত্রী মিতুকে উৎসর্গ করে একটি গান প্রকাশ করেছেন। ‘ভালো থাকার জন্য’ শিরোনামের এ গানটির কথা লিখেছেন আহমেদ রিজভী। সুর ও সংগীত করেছেন কিশোর। গানটি এরইমধ্যে আর্ব এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। এর বাইরে বেশ কিছু নতুন গানের কাজও করেছেন এ শিল্পী।
আর খুব শিগগিরই মিউজিক ভিডিওর শুটিংয়ে অংশ নেয়া শুরু করবেন। কমপক্ষে আরো তিন ডজন নতুন গান তৈরি হচ্ছে তার। এ গানগুলোতে সামনে কণ্ঠ দেবেন তিনি। নিজের নতুন গান নিয়ে আসিফ আকবর বলেন, নতুন গানের মিশন তো চলছেই। ঈদের পর কিছু গানে কণ্ঠ দিয়েছি। আরো অনেক গান তৈরি হয়ে আছে। সেগুলোতে কণ্ঠ দেবো শিগগিরই। তাছাড়া মিউজিক ভিডিওতেও অংশ নিতে হবে। তাই সামনে খুব ব্যস্ত সময় পার করতে হবে। যদিও ব্যস্ততার মধ্যে থাকলে আমার মন ও শরীর দুটোই ভালো থাকে। আমার বিশ্বাস যে গানগুলো হচ্ছে সেগুলো গানপাগল শ্রোতাদের কাছে ভালো লাগবে।