গৃহবধু মনি হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

mirza imtiaz প্রকাশ:| শনিবার, ২০ এপ্রিল , ২০১৯ সময় ০৩:২৪ অপরাহ্ণ

মো.মহিন উদ্দীন,হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
হাটহাজারীতে সুলতানা পারভিন মনি হত্যার বিচারে দাবীতে চট্টগ্রাম-খাগড়াছড়ির মহাসড়কের সরকারহাট বাজারে সড়ক অবরোধ করেছে বালুখালীর সর্বস্থরের জনসাধারণ। এসময় দীর্ঘ দেড় ঘন্টার অবরোধে পার্বত্য জেলা খাগড়াছড়ি ও বন্দরনগরী চট্টগ্রাম মুখী হাজার হাজার যাত্রীসাধারণ কে তীব্র যানজট পড়ে চরম দুর্ভোগ পোহাতে দেখা গেছে। এসময় মানববন্ধনস্থল থেকে মহাসড়কের উভয় পাশে দীর্ঘ চার কিলোমিটার এলাকা জুড়ে যানবাহন আটকা পড়ে।

শুক্রবার (১৯এপ্রিল) বিকাল চারটার দিকে উক্ত মহাসড়কের সরকারহাট বাজারে গৃহবধু হত্যার বিচার চেয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সুলতানা পারভিন মনি হত্যার বিচারের দাবীতে মানববন্ধনে অংশগ্রহনকারী উত্তেজিত জনতা বিকাল ৪টা ৫মিনিটে মহাসড়কে নেমে আসে এবং চট্টগ্রাম- খাগড়াছড়ির মহাসড়কের সরকারহাট বাজারে সড়ক অবরোধ করে রাখে। এ সময় উত্তেজিত জনতা হত্যাকারীদের সুষ্ঠু বিচারের দাবীতে ¯ে¬াগান দিয়ে বলেন, প্রশাসনের পক্ষ থেকে কেউ মানববন্ধনস্থলে এসে যতক্ষণ পর্যন্ত আশ্বাস দিবেন না,ততক্ষণ পর্যন্ত তারা মহাসড়কের অবরোধ প্রত্যাহার করবে না। খবর পেয়ে বিকাল সাড়ে ৫টায় তীব্র যানজট উপেক্ষা করে মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাংগীর মানববন্ধনস্থলে এসে উত্তেজিত জনতাকে সুলতানা পারভিন মনির হত্যাকা-ের সুষ্ঠু বিচারের আওতায় আনার আশা দিলে উত্তেজিত জনতা মহাসড়কের অবরোধ তুলে নেন।

উল্লেখ্য,উপজেলাধীন ৪নং গুমানমর্দ্দন ইউনিয়নে ওয়াশীল তালুকদার বাড়ীর প্রবাসী খোরশেদুল আলমের স্ত্রী ও ২ সন্তানের জননী সুলতানা পারভিন মনি নিজের শাশুরবাড়ির ভবনের ৩য় তলায় ফ্যানের রডের সাথে গলায় ওড়না পেচানো ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করে থানা পুলিশ।