গোপালগঞ্জে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

0
6

গোপালগঞ্জ শহরের সাদ্দাম মুন্সি নামে (১৪) এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে।গোপালগঞ্জে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যাsaddam-munshi_6615_0
সাদ্দাম মুন্সি। ফাইল ছবি

নিহত সাদ্দাম শহরের গেটপাড়ার গফ্ফার মুন্সির ছেলে। সে শহরের টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র ছিল।

রোববার সন্ধ্যার ওই ঘটনায় পুলিশ সোমবার বিকেলে সম্রাট নামে এক কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। হত্যাকাণ্ডের বিচার দাবিতে গেটপাড়া এলাকাবাসী বিক্ষোভ করেছে।

সাদ্দামের বাবা জানান, সিনেমা হলে সিনেমা দেখার সময় শহরতলীর ঘোষেরচর গ্রামের সোহানকে বেশ কিছুদিন আগে সাদ্দামের এক বন্ধু হাতে কোপ দেয়। নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

তিনি জানান, এ ঘটনার জের ধরে সোহান, লোমান, আরিফ, আব্দুল্লাহসহ ৭/৮ জন রোববার সন্ধ্যায় সাদ্দামকে শহরের চৌরঙ্গী থেকে ধরে নদীরপাড় বঙ্গবন্ধু সড়কে নিয়ে পিঠে ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

গফ্ফার মুন্সি জানান, মারাত্মক আহত অবস্থায় প্রথম সাদ্দামকে গোপালগঞ্জ সদর ও রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৭টায় সে মারা যায়।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ জাকির হোসেন মোল্লা জানান, পুলিশ এ ঘটনা তদন্তে মাঠে নেমেছে। সম্রাট নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। শহরের পুলিশ মোতায়েন করা হয়েছে।