চকরিয়ায় কাভার্ড ভ্যান চাপায় পেকুয়ার দুই ব্যক্তি নিহত, আহত ১

0
22
পেকুয়া প্রতিনিধি
কক্সবাজারের চকরিয়ায় কাভার্ড ভ্যান চাপায় নসিমন করিমন গাড়ির দুই যাত্রী নিহত অপর একজন গুরুতর অাহত হয়েছেন।
নিহতরা হলেন, পেকুয়ার তেলিয়াকাটা এলাকার অাবদু খালেকের পুত্র মামুনুর  রশিদ (২১), মোঃ মানিকের পুত্র মোঃঅাসিফ (২০)। একই এলাকার জাহাঙ্গীর অালম নামের অপর একজন গুরুতর অাহত হয়েছেন।
বৃহস্পতিবার দুপুর ১টায় চকরিয়ার অাজিজ নগর এলাকায় এ ঘটনা ঘটে।
লাশ দুটি উদ্ধার করেছে চকরিয়া থানা পুলিশ। অাহতকে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
অাজিজ নগর এলাকার স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী বলেন, পেকুয়া থেকে একটি নসিমন করিমন গাড়ি টিউবেল এর মালামাল নিয়ে চট্টগ্রামের লোহাগাড়ায় যাচ্ছিলেন। কাভার্ড ভ্যানটি চট্টগ্রাম থেকে কক্সবাজার যাচ্ছিলেন। ওই সময় দ্রুত গতির কাভার্ড ভ্যানটি নিয়ন্ত্রন হারিয়ে নসিমন করিমন গাড়িটিকে চাপা দেন। ঘটনাস্থলে নসিমন করিমন গাড়ির দুই যাত্রী টিউবেল মিস্ত্রী নিহত হয়। অপর একজন অাহত হয়।
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুল আলম জানান, কক্সবাজার অভিমুখী কাভার্ডভ্যানটি বিপরীত দিক থেকে আসা ট্রলিটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রলি চালক মামুনুর রশীদ মারা যান। হাসপাতালে নেওয়ার পথে মোঃ অাসিফ মারা যায়।
একই সঙ্গে ট্রলির অপর আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
তিনি আরো জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।
এদিকে সড়ক দূর্ঘটনার খবর জানার পর  দুই পরিবারে নেমে এসেছে অন্ধকারের কালো ছায়া। কারণ তারাই একমাত্র উপার্জন ব্যক্তি ছিল দুই পরিবারের। স্থানীয় শতশত এলাকাবাসী শোকাহত পড়েছেন তাদের মর্মান্তিক মৃত্যুতে। ছেলে দুইটি ভাল মনের অধিকারী ছিল বলে এলাকাবাসীরা জানিয়েছেন।