চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বারের ৪র্থ বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

0
37

“এবারের মেলা বসবে শাহ আমানত সেতুর পশ্চিমের মাঠে”

হোসেন বাবলা:
চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির মিলানায়তনে ২৯ সেপ্টেম্বর শনিবার বিকালে ৪৮ তম পরিচালনা পর্ষদের সভা এবং ৪র্থ বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।সভায় মেট্রোপলিটন চেম্বারের উদ্যোগে আয়োজিত ৫ম বাংলাদেশ আন্তর্জাতিক বাণিজ্য ও রপ্তানি মেলা ”বিআইটিইএফ-২০১৮” আয়োজনের ব্যাপারে আলোচনা করা হয়। এবারের মেলা চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের মালিকানাধীন শাহ আমানত সেতুর পশ্চিমে মেরিনার্স রোড সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে।
সভায় সভপতিত্ব করেন সিএমসিসিআই সহ সভাপতি এ.এম. মাহবুব চৌধুরী। সভায় আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি এম.এ.মালেক এবং পরিচালক সর্বজনাব এম.এ. আউয়াল, শফিক উদ্দিন, ড. মহসিন জিল্লুর করিম, ইঞ্জিনিয়ার মোহাম্মদ সাখাওয়াত হোসেন, হাজী এম.এ. মালেক, সৈয়দ মোহাম্মদ আবু তাহের, আলহাজ্ব মোহাম্মদ শফি, আবু সাঈদ চৌধুরী, সুলতানা শিরিন আক্তার, জসিম উদ্দিন চৌধুরী, আলহাজ্ব আহমেদুল হক, এম. সোলায়মান, এফসিএমএ, সৈয়দ নজরুল ইসলাম এবং বিএসআরএম গ্রুপের নির্বাহী পরিচালক জনাব তপন সেনগুপ্ত।
পরিচালকদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি এম. এ. মালেক, পরিচালক সৈয়দ নজরুল ইসলাম, সৈয়দ মোহাম্মদ আবু তাহের, এম.এ. আউয়াল। উপস্থিত সাধারণ সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন শহীদুল আলম, মোহাম্মদ শাহজাহান এবং কাজী নাদিমুজ্জামান।
বিস্তারিত আলোচনা শেষে আগামী বাণিজ্য মেলা সুষ্ঠ এবং সফলভাবে আয়োজনের জন্য পরিচালক এবং সাধারণ সদস্যদের সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়। পরিচালকদের পক্ষে ধন্যবাদ জ্ঞাপন করেন পরিচালক সৈয়দ মোহাম্মদ আবু তাহের। সভায় উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষনা করেন।