চবি কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

0
34

চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ে দু’দিন ব্যাপি (২২-২৩ জানুয়ারি) অনুষ্ঠিত কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২৩ জানুয়ারি ২০২০ তারিখ সুসম্পন্ন হয়েছে। বিকেল ৪.৩০ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম বিশ^বিদ্যালয় কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বর্ণাঢ্য আয়োজনে অত্যন্ত সুষ্ঠু ও সুচারূরূপে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ সুসম্পন্ন হওয়ায় শিক্ষার্থীসহ বিশ^বিদ্যালয় পরিবারের সকল সদস্যবৃন্দ ও ক্রীড়া প্রতিযোগিতার সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান। তিনি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের অভিনন্দন জানান এবং যারা জয়ী হতে পারেনি তাদেরকেও প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। তিনি শিক্ষার্থীদেরকে ভবিষ্যতেও পড়ালেখার পাশাপাশি নিয়মিত ক্রীড়া ও শরীর চর্চা অনুশীলন অব্যাহত রাখার আহবান জানান।
এবারের ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে চবি এ এফ রহমান হল ৫৪ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন, আলাওল হল ৩৫ পয়েন্ট পেয়ে রানার আপ, ১৫ পয়েন্ট পেয়ে সালাউদ্দিন ও মো. রানা যৌথভাবে ব্যক্তিগত চ্যাম্পিয়ন এবং উবায়েদ আবদুল্লাহ আদিব (১১.২০সে.) দ্রুততম মানব হওয়ার গৌরব অর্জন করেন।
ছাত্রীদের মধ্যে চবি প্রীতিলতা হল ৬০ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন, শামসুন নাহার হল ১৯ পয়েন্ট পেয়ে রানার আপ, ১৫ পয়েন্ট পেয়ে মাহজাবিন শুচি ব্যক্তিগত চ্যাম্পিয়ন সহ (১৫.০০সে.) দ্রুততম মানবী হওয়ার গৌরব অর্জন করেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চবি সিনেট ও সিন্ডিকেট সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ, রেজিস্ট্রার, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, হলসমূহের আবাসিক শিক্ষকবৃন্দ, অফিস প্রধানবৃন্দ, অফিসার সমিতি, কর্মচারী সমিতি, ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ, শারীরিক শিক্ষা বিভাগের কর্মকর্তাবৃন্দ, শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা-কর্মচারী ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) জনাব দিবাকর বড়ুয়া।