চবি ভর্তি পরীক্ষা : নিরাপত্তার পাশাপাশি বিশুদ্ধ পানি দিল পুলিশ

0
100

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক ভর্তি পরীক্ষা নির্বিঘ্ন করতে চট্টগ্রাম জেলা পুলিশ গ্রহণ করে নিশ্ছিদ্র ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

ভর্তিচ্ছুদের ক্যাম্পাসে যাতায়াত নির্বিঘ্ন করতে নগরীর অক্সিজেন মোড় থেকে ফটিকছড়ি পর্যন্ত বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা হয় শতাধিক ট্রাফিক পুলিশ সদস্য । অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) জনাব মো: মশিউদ্দৌলা রেজা, পিপিএম এর নেতৃত্বে পর্যাপ্ত সংখ্যক ইউনিফর্মদারী ও সাদা পোশাকের পুলিশ সদস্য মোতায়েনের পাশাপাশি রোবটিক টিম, ডিবি ও ডিএসবি টিম মোতায়েন করা হয়। যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন রাখা হয় এপিসি ভেহিক্যাল ও ওয়াটার ক্যানন।

ভর্তিচ্ছুদের নিরাপত্তায় সদা সতর্ক ও দৃশ্যমান ছিল চট্টগ্রাম জেলা পুলিশ। চট্টগ্রাম জেলা পুলিশের তৎপরতায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সম্পন্ন হয় ভর্তি পরীক্ষা। ভর্তি পরীক্ষা উপলক্ষে ক্যাম্পাসে আসা ছাত্রছাত্রী ও অভিভাবকদের জন্য চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ হতে বিশুদ্ধ খাবার পানি সরবরাহের ব্যবস্থা করেন পুলিশ সুপার, চট্টগ্রাম জনাব নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ওয়াটার ট্যাংকার ট্রাক মোতায়েন করে পানি সরবরাহের ব্যবস্থা করা হয়। চট্টগ্রাম জেলা পুলিশের এমন সেবা কার্যক্রমকে সাধুবাদ জানিয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন পরীক্ষার্থীরা। ভবিষ্যতেও জেলা পুলিশের এমন প্রশংসনীয় কার্যক্রম অব্যাহত থাকবে মর্মে প্রত্যাশা করেন। একই সঙ্গে নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে ভর্তি পরীক্ষা অনুষ্ঠানে পুলিশি তৎপরতারও প্রশংসা করেন।