চসিক বিদ্যালয় সমূহের শুন্য পদে লিখিত পরীক্ষায় ৪৬৭ জন উত্তীর্ণ

0
21

চট্টগ্রাম সিটি করর্পোরেশন (চসিক) পরিচালিত বিদ্যালয় সমূহের শুন্য পদে অস্থায়ী সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা সম্পন্ন হয়েছে। চসিকশনিবার দুপুর ২টা থেকে কাপাসগোলা ও গুলজার কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্টিত হয়।
এর আগে সকাল ৮টা থেকে প্রধান নির্বাহী কর্মকর্তার রুমে কঠোর গোপনীয়তার সথে সহকারী শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার প্রশ্নপত্র প্রণয়ন করেন পরীক্ষা কমিটির সদস্যবৃন্দ।
পরীক্ষা শেষ হওয়ার পর উত্তরপত্র থেকে নাম রোল সম্বলিত কাভর আলাদা করে নেয়া শেষে অভিজ্ঞ শিক্ষক মন্ডলির সমন্বয়ে গঠিত পরীক্ষকরা খাতা মূল্যায়ন করেছেন। তদবির এড়াতে মূল্যায়ন কার্যক্রমে অংশ নেয়া সকলের মোবাইল বন্ধ রাখা হয়।
পরীক্ষার বিষয়ে মেয়র মন্জুর আলম সন্তোষ প্রকাশ করেছেন।
কর্পোরেশনের অধীনে ৪৬ স্কুল অস্থায়ী ভিত্তিতে শিক্ষক নিয়োগের এ পরীক্ষায় ১৭৬৫ জন পরীক্ষার্থীর মধ্যে ১২০২ জন অংশ নেয় যার মধ্য থেকে খাতা মূল্যায়ন শেষ হওয়ার সাথে সাথে রাত ১২টায় পরবর্তী ধাপের জন্য ৪৬৭ জনকে উত্তীর্ণ ঘোষণা করে ফল প্রকাশ করা হয় ।
চসিকের প্রধান শিক্ষা কর্মকর্তা অধ্যাপক মুহম্মদ শহীদুল্লাহ বলেন,মেয়র, কাউন্সিলর ও প্রধান নির্বাহী কর্মকর্তাসহ সকলের সহযোগিতায় দীর্ঘদিন আটকে থাকা শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষা সচ্ছতার সাথে সম্পন্ন করতে পেরে ভালো লাগছে।সবার সহযোগীতা পেলে ভলো কাজ করা যায়।