ছাত্রলীগের ঘোষিত কমিটিকে প্রত্যাখ্যান করে নগরীতে বিক্ষোভ , ভাঙচুর ও তিনটি মোটর সাইকেলে আগুন

0
7

মহানগর ছাত্রলীগের ঘোষিত কমিটিকে প্রত্যাখ্যান করে নগরীতে বিক্ষোভ মিছিল, ভাঙচুর ও তিনটি মোটর সাইকেলে আগুন দিয়েছে ছাত্রলীগের পদবঞ্চিতরা।

বুধবার রাত সাড়ে ৮টার সময় নগরীর জিউসি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নগর ছাত্রলীগের নিয়ন্ত্রণাধীন এমইএস কলেজের পাশেই জিইসি মোড়ের অবস্থান।

এছাড়া একই সমেয় নগরীর বহদ্দারহাট, কাজীর দেউড়ি, আগ্রাবাদ, জামালখানে কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ।

এদিকে দীর্ঘ ১০ বছর পর চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি বুধবার বিকেলে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে ২৪ জনের নাম ঘোষণা করে। পাশাপাশি কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া চট্টগ্রামের ৫ জনের নামও ঘোষণা করা হয়।

ঘোষিত মহানগর কমিটিতে সভাপতি পদে রয়েছেন ইমতিয়াজ হোসেন ইমু। সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। ইমু চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগের বক্তৃতা ও বিতর্ক সম্পাদক। রনি ওমর গণি এমইএস কলেজ ছাত্রলীগ নেতা। দু’জনই চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী বলে জানা গেছে।