টম টম বন্ধের প্রতিবাদে টম টম মালিক ও ড্রাইভারের মানববন্ধন

0
17

টম টম মালিক

অদ্য ২৭ এপ্রিল চট্টগ্রাম পতেঙ্গা কাটগড় ইজিবাইক টম টম মালিক ও ড্রাইভারের উদ্যোগে টম টম বন্ধের প্রতিবাদে পতেঙ্গা কাটগড় বাজারে এক মানবন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালিক পক্ষ থেকে মোঃ মাকসুদুল ইসলাম।
উক্ত মানববন্ধনে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গত ২২ এপ্রিল পতেঙ্গা কাটগড় বাজারে হাঠাৎ করে টম টম বন্ধ করে দেয়। এতে এলাকার সাধারণ মানুষের দুর্ভোগের শেষ নেই। স্কুল কলেজের ছেলেমেয়েরা সময়মত স্কুলে আসতে পারছে না। অনেক দূর থেকে হেঁটে আসতে অনেক সময় লাগে তাই অনেকে ঠিকমত ক্লাশও করতে পারছে না। যারা চাকুরীজিবি তাদেরও অনেক কষ্ট করে অফিসে যাতায়াত করতে হচ্ছে। এলাকাবাসীর এমন অবস্থা কিন্তু রাস্তায় কোন গাড়ী নেই। যদিও বা ২/১ রিক্সা পাওয়া যাই তাও আবার ভাড়া বেশী হওযার কারছে অনেকে যাইতে পারেনা। এদিকে টম টম গাড়ী ড্রাইভারদের অবস্থা এমন যে, অনেকে না খেয়ে আছে। তারা সবাই টম টম চালিয়ে তাদের পরিবার চালাই। অনেকে অসুস্থ হয়ে গেছে যদি আর কিছু দিন টম টম বন্ধ থাকে তাহলে আমাদের মরণ ছাড়া আর কোন পথ নাই।
মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরমান হোসেন। এতে আরও উপস্থিত ছিলেন মোঃ ফারুক, মোঃ মজর আলম, মোঃ আব্দুল কাদের, মোঃ ইউচুপ, মোঃ চাবের আহমদ, মোঃ আলাউদ্দিন, মোঃ মনুছর, মোঃ জামাল উদ্দীন, মোঃ বাবুল, মোঃ আবু তাহের, মোঃ আব্দুস সবুর, মোঃ কামাল, মোঃ শামিম, মোঃ রফিক প্রমুখ।