টেলিটকে ফোন, সেবা পেলেন না প্রতিমন্ত্রী

0
6
পরিচয় গোপন রেখে রাষ্ট্রায়ত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটকের কাস্টমার কেয়ারে ফোন করে সমস্যার কথা জানালেও কোনো সমাধান পাননি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
টেলিটকের বিরুদ্ধে গ্রাহকদের অভিযোগের সত্যতা যাচাইয়ে বৃহস্পতিবার সংসদীয় কমিটির বৈঠকে বসেই তিনি প্রতিষ্ঠানটির কাস্টমার কেয়ারে ফোন করেন।
জাতীয় সংসদ ভবনে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির এ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন কমিটির সদস্য প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, কাজী ফিরোজ রশীদ ও শরীফ আহমেদ। এ ছাড়াও মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ টেলিটকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বৈঠকে অংশ নেওয়া এক কর্মকর্তা জানান, বৈঠকে অভিযোগ ওঠে টেলিটকের সেবার মান অন্য মোবাইল ফোন অপারেটরের তুলনায় অনেক নিচে। তবে বৈঠকে উপস্থিত টেলিটক কর্মকর্তারা অভিযোগটি অস্বীকার করলে প্রতিমন্ত্রী পলক তাৎক্ষণিক টেলিটকের কাস্টমার কেয়ারে ফোন করেন। তিনি নিজের ফোন সেটের লাউড স্পিকার চালু করে কথা বলতে শুরু করলে উপস্থিত সবাই ওই কথোপকথন শোনেন।
ওই কর্মকর্তা জানান, প্রতিমন্ত্রী পলক টেলিটকের কাস্টমার কেয়ারে ফোন করে ‘থ্রি-জি’ ইন্টারনেট গ্রাহক হিসেবে নিজের সমস্যার কথা জানান। কাস্টমার কেয়ারের এক প্রতিনিধির সঙ্গে প্রতিমন্ত্রীর কথা হয়। তবে নিজের সমস্যার কথা জানানোর পরও কোনো সমাধান পাননি তিনি।
বৈঠক শেষে পলক সাংবাদিকদের বলেন, সরকারি প্রতিষ্ঠান হিসেবে টেলিটকের অন্যান্য বেসরকারি অপারেটরদের মতো সেবামুখী হওয়া উচিত। বাস্তব অবস্থা সরাসরি দেখাতেই তিনি ফোন করেছিলেন বলে উল্লেখ করেন।