থানা থেকে ছাড়া পেয়ে ব্যবসায়ীর ঘরে সন্ত্রাসী হামলা

0
3

পটিয়া প্রতিনিধি॥
থানা থেকে ছাড়া পেয়ে ব্যবসায়ীর ঘরে সন্ত্রাসী হামলাপটিয়ায় থানা থেকে ছাড়া পেয়ে ব্যবসায়ীর ঘরে সন্ত্রাসী হামলা ও ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার পশ্চিম হাইদগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। জনৈক মো: সোহেল নামের এক মাদক সেবী থানা থেকে ছাড়া পেয়ে দলবল নিয়ে প্রতিপক্ষ হোছনে আরা খানমের ঘরে হামলা চালিয়ে তার টিনের বাউন্ডারী ও ঘরে এলোপাতাড়ি কুপিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম হাইদগাঁও গ্রামের নুরুন্নবীর পুত্র মো: সোহেল রাস্তায় মাতাল অবস্থায় ঘুরাঘুরি করছিল। এসময় তাকে ডিউটিরত পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। পরে স্থানীয় ইউপি সদস্য শহীদুল ইসলাম জুলু’র জিম্মায় তাকে থানা থেকে ছাড়িয়ে নেয়। রাতে থানা থেকে ছাড়া পেয়েই বিবাদী হাইদগাঁও ইউনিয়নের নুরুন্নবীর পুত্র মো: রাসেল, মো: সোহেল একই ইউনিয়নের বাচা মিয়ার পুত্র মো: রিফাত, দৌলত হোসেনের পুত্র সাজ্জাদ হোসেন রিমন, জাফর আহমদরে পুত্র মো: আনিচ, আব্দুল মালেকের পুত্র শাওন ইসকান্দারের নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল মো: সোহেল কে পুলিশে খবর দিয়ে ধরিয়ে দেয়ার অভিযোগ তুলে প্রতিপক্ষ হোছনে আরা খানম এর ঘরে হামলা চালায়। এ সময় তার ছেলে ফয়জুল আবেদীন সজিবসহ পরিবারের অন্যদের নাম ধরে গালিগালাজ করতে থাকে এবং তাদের খুঁজাখুজি করে। তাদের না পেয়ে টিনের বাউন্ডারী ও গেইটে এলোপাতাড়ি কুপিয়ে এবং ঘরের দরজা জানালা ভাংচুর করে। এসময় ঘরে থাকা মহিলারা ভয়ে ঘরের একটি কক্ষে দরজা বন্ধ করে অবস্থান নেয় বলে জানান হামলার শিকার ও ক্ষতিগ্রস্থ পরিবারের ছেলে ফয়জুল আবেদীন সজিব জানান। এ ঘটনায় তাদের ঘরের টিন ও গাছের খুটি সহ প্রায় ১৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায় বলে অভিযোগ করা হয় এবং ভাংচুরের ফলে তাদের ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানান।
এ ব্যাপারে পটিয়া থানার এসআই অভিযোগের আইও মোশারফ হোসেন জানান, এ ঘটনায় হোছনে আরা খানম নামের এক মহিলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এটি তদন্ত করার পর পরবর্তী সিদান্ত জানানো হবে।