দক্ষিণ হালিশহর চেস ক্লাবের  কার্য্যকরী কমিটি ঘোষনা

0
40

 

নগরীর ৩৯নং ওয়ার্দ  দক্ষিণ হালিশহর চেস ক্লাবের  সাংগঠনিক কমিটি ঘোষনা করা হয়েছে ১৭ আগস্ট সন্ধ্যায়। শনিবার কার্য্যকরী পরিষদের  চেয়ারম্যান  মোঃ আজিজ উদ্দিনের সভাপতিত্বে এবং দাবা জাহাঙ্গীরের সঞ্চালনায়ে বিশেষ সাধারণ সভায়ঐতিহ্য বাহি এই সংগঠনের পূর্বের নাম পরিবর্তন(ঘর) ক্লাব সংশোধন করে ১৫সদস্য বিশিষ্ট কার্য্যকরী পরিষদ,৫সদস্য বিশিষ্ট উপদেষ্টা এবং সদস্যর পৃষ্টপোষক মনোনিত করে ২বছরের জন্যদক্ষিণ হালিশহর চেস ক্লাবগঠন করা হয়।

 

সভায় উপস্থিত সকলের সর্বসম্মতি ক্রমে সভাপতি-এম.এল কে মুসা, সিনিয়র সহ-সভাপতি-মাহাবুবুর রহমান,সহ-সভাপতি- নিজাম মুহাম্মদ(কবি নিজাম),সাধারণ সম্পাদক-মোঃ আব্দুল হামিদ,যুগ্ন সম্পাদক- মোঃ শামীম আহম্মদ, অর্থ সম্পাদক-এম.বি.এম মুকতাদির,সাংগঠনিক সম্পাদক- হাসান রফিক, সহ-সাংগঠনিক সম্পাদক- মির্জা মোঃ আরিফ হোসাইন,প্রচার ও প্রকাশনা সম্পাদক-মুঃবাবুল হোসেন বাবলা,সহ-প্রচার সম্পাদক-মোঃ সাদেকুল আলম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-মোঃ শাহিন,আপ্যায়ন ও সমাজকল্যাণ সম্পাদক-মোঃ হাসান,আইন ও শিক্ষা-পাঠাগার সম্পাদক-মোঃ আব্বাস উদ্দিন,সহ-আইন সম্পাদক-মোঃ শফিক উদ্দিন(এস.আই-শফিক),দপ্তর সম্পাদক-আমান উল্লাহ আমান,সহ-দপ্তর সম্পাদক-মোঃসারোয়ার হোসেন(ফোরাখান),কার্য্যকরী সদস্য-নেপাল চন্দ্রদাশ(সুজন ওস্তাত),সদস্য-শফিকুল ইসলাম,আবুল কালাম,রেজাউল মোসতফা ও হাকিম(নেভী)।

 

  এছাড়া ৫সদস্যর উপদেষ্টারা হচ্ছেনমোঃআজিজ উদ্দিন(আজিজ স্যার),মোঃজাহাঙ্গীর আলম(দাবা জাহাঙ্গীর),হাজী মোঃসাহাব উদ্দিন মেম্বার,জাবেদুল ইসলাম শিপন, নুরুল আমিন সোহেল।আরো ৩ সদস্যর পৃষ্টপোষক মনোনিত করে ২বছরের জন্য এই কমিটি ঘোষনা করেন কার্য্যকরী পরিষদের  চেয়ারম্যান  মোঃ আজিজ উদ্দিন। শীঘ্রই অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে চেস ক্লাবের নতুন অফিসে প্রীতি দাবা টুর্নামেন্ট আয়োজন হবে বলে জানিয়েছেন দাবা জাহাঙ্গীর।