দ্বারে দ্বারে দুই প্রার্থী রাসেল ও সুমন

0
1

দ্বারে দ্বারে দুই প্রার্থী রাসেল ও সুমনচসিক নির্বাচন খুবই নিকটে আর প্রচারণার শেষ দিন হচ্ছে ২৬এপ্রিল মধ্যরাত পর্যন্ত । শেষ মূহুর্তে প্রচারণায় ৩৯রনং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ২০দলীয জোট বিএনপি মনোনীত সরফরাজ কাদের রাসেল এবং আঃলীগ মনোনীত – নাগরিক কমিটি সমর্থিত জিয়াউল হক সুমন ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। প্রধান দুই দলের প্রার্থীর মধ্যে অনেকটাই সুবিধা জনক অবস্থায় রয়েছে বিএনপির একক প্রার্থী রাসেল, আঃলীগ মনোনীত – নাগরিক কমিটি সমর্থিত হিসাবে সুমন লাটিম প্রতীক নিয়ে ভোটের লড়াইয়ে চূড়ান্ত ভাবে ঠিকে আছে।

সরফরাজ কাদের রাসেল (রেডিও) ঃ ২৬এপ্রিল বিকাল ৩টা হতে বন্দরটিলাস্থ বি.ইউনিট এলাকায় গণসংযোগ করেন। রাসেল নয়া হাটের ওয়াজ মুন্সি বাড়ী,আকবর সওদাগর বাড়ী,বড় মিয়ার বাড়ী,কালু সওদাগরের বাড়ী,আব্দুল গঁফুরের বাড়ী,সাঁচী মালুমের বাড়ী সহ পুরাতন সাইট,হোন্দল পাড়া এবং জেলে পাড়া এলাকায় গণসংযোগ করেন।
এসময় রাসেল পূর্বের মতো আবারো মুরব্বী-মা বোনদের কাছে কমলালেবু এবং রেডিও প্রতীকে ১টি করে ভোট প্রার্থনা করে দোয়া চাই। গণসংযোগ কালে বি.ইউনিটে উপস্থিত ছিলেন বিএনপি নেতা জাবেদ আনসারী,জাহাঙ্গীর সওদাগর,মুজিবুর রহমান,মামুনুর রশিদ,জানে আলম,আলমগীর,মিঠু ,রাসেদ,শাহনুর সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

জিয়াউল হক সুমন(লাটিম)ঃ ২৬এপ্রিল বিকাল ৩টা হতে বন্দরটিলা এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। সুমন ওয়ার্ডের মুরব্বী ও নেতৃত্ব শ্রেণীর লোকদের সাথে নিয়ে বিকেলে শহীদ নুরুউজ্জামান সড়ক,আলী শাহ পাড়া, পুরাতন সাইট পাড়া,নেভী হল রোড়,ইপিজেড ফকির মোহাম্মদ সড়ক,আতর আলী মহাজন পাড়া এবং শাহজাহান বিল্ডিং এলাকায় গণসংযোগ করে। এসময় সুমনের সাথে উপস্থিত ছিলেন হারুনুর রশিদ,আবু তাহের ,শফিউল আলম,মোঃ হারুন,মোঃ সেলিম,আবুল ফয়েজ, মোঃ হোসাইন, জামাল উদ্দিন, আনোয়ার হোসেন, শাহীন, আলী হোসেন, শামীম হাওলাদার, মিজান, বাবু তালুকদার, দুলাল, খোকন, আশীষ ভট্রাচার্য, জিয়া ও বুলু । সুমন সকলের কাছে একটি বার জনগণের সেবা করার জন্য লাটিম প্রতীকে ভোট কামনা করেন।

রাতে দুই প্রার্থীই এক কর্র্মীসভা ও দলীয় এজেন্টদের সাথে মত বিনিময় সভায় মিলিত হোন বলে প্রার্থীদের একান্ত সচিবরা জানিয়েছেন।