নিউজ চট্টগ্রামের এর প্রতিষ্ঠাবার্ষিকী আজ

0
28

চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগং এর প্রতিষ্ঠাবার্ষিকীর আজ। আমাদের সপ্তাহ ব্যাপি আয়োজনের মধ্যে আছে ১১ থেকে ১৮ এপ্রিল বিভাগীয় জেলা-উপজেলা সদরে আনন্দ শোভাযাত্র, আলোচনা সভা ও অন্যান্য কর্মসূচী। ১১ এপ্রিল বিভাগী সদর চট্টগ্রামে বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত এবং বিকাল ৪ টায় কেককাটা, শোভা যাত্রা, আলোচনা সভা, সম্মাননা ও পুরস্কার প্রদান অনুষ্ঠান। নিউজচিটাগং এর প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সংশ্লিষ্ঠ জেলা-উপজেলায় সকল পাঠক-শুভানুধ্যায়ীকে স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণের আমন্ত্রণ রইল।

সম্মানীত সূধীজন, প্রিয় পাঠক, সাংবাদিক, প্রতিনিধি লেখক ও শুভানুধ্যায়ীগণ, আপনাদের সকলের প্রতি রইলো চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগাং২৪.কম’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীর অভিনন্দন ও শুভেচ্ছা। একইসাথে সকলের প্রতি মহান সৃষ্টিকর্তার অসীম দয়া, রহমত ও শান্তি অব্যহত থাকুক।

যে নিষ্ঠা ও প্রত্যয় নিয়ে নিউজচিটাগাং২৪.কম গণমুখী সাংবাদিকতা করে এসেছে আগামীতেও তা অব্যাহত রাখবে। নিউজচিটাগাং২৪.কম কখনোই অন্যায়ের সঙ্গে আপস করেনি, ভবিষ্যতেও সাংবাদিকতার আদর্শ থেকে বিচ্যুত হবে না এই প্রত্যাশা নিউজচিটাগাং২৪.কম পরিবারের প্রতিটি সদস্যের। পেরিয়ে আসা দিনের মত আগামী দিনগুলোতেও সত্য, ন্যায় ও গণমুখী সাংবাদিকতা অব্যাহত রাখার প্রত্যয়।

পাঠকদের ভালোবাসায় চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগাং২৪.কম আজ এই পর্যায়ে এসেছে। আমরা চেষ্টা করি পাঠকদের চাহিদা পূরণের। কতটুকু পারছি সেই বিবেচনা আপনাদের। সবার সহযোগিতা-ভালোবাসা নিয়ে আমারা এগিয়ে যেতে চাই।

মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপ্ন-লালিত যে বাংলাদেশ সেই জাতি-রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য কাজ করছে নিউজচিটাগাং২৪.কম। বায়ান্নর ভাষা আন্দোলনের পথ ধরে ও মুক্তিযুদ্ধের অর্জনকে অবলম্বন করেই সামনে এগিয়ে যেতে চায় নিউজচিটাগাং২৪.কম।

আগামীতেও গণমানুষের মুখপত্র হিসাবেই চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা নিউজচিটাগাং২৪.কম তার দায়িত্ব পালন করে যাবে। প্রাতিষ্ঠানিক ভাবে দল নিরপেক্ষ হয়ে কাজ করছে নিউজচিটাগাং২৪.কম। এ সম্পাদকীয় নীতিকে পাথেয় করে আগামীতেও এগিয়ে যাবে নিউজচিটাগাং২৪.কম। সবার সহযোগীতা আমাদের চলার পথকে দৃঢ় করবে….

সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন… আমাদের সাথে থাকুন….

মির্জা ইমতিয়াজ শাওন

নির্বাহী সম্পাদক, নিউজচিটাগাং২৪.কম।