নিহতদের মরদেহ গ্রামে পাঠাতে চসিকের সহায়তা

0
50

গ্যাস লাইনে বিস্ফোরণের পর পাথরঘাটায় দেয়াল ধসে হতাহতের ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিচ্ছে চসিক।

চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের উদ্যোগে ইতোমধ্যে নিহত ৪ জনের মরদেহ গ্রামের বাড়িতে পাঠাতে গাড়ি ভাড়া ও দাফনের জন্য খরচ বাবদ ২০ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

রোববার (১৭ নভেম্বর) দুপুরে অ্যানি বড়ুয়ার (৪০) মরদেহ পটিয়ার ঊনাইনপুরা শাহগদী মার্কেট এলাকায় নিয়ে যাওয়ার জন্য তার কাকা মৃদুল বড়ুয়ার কাছে নগদ টাকা হস্তান্তর করা হয়। অ্যানি কক্সবাজারের রামু বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ও ফঁতেখারকুল ইউনিয়নের হাইটুপী গ্রামের নিহার বড়ুয়া প্রকাশ নিহার মাস্টারের মেয়ে।
এছাড়া নতুন ব্রিজ এলাকার শ্রমিক নুরুল ইসলামের মরদেহ (৩০) কক্সবাজারের উখিয়ায় নিয়ে যাওয়ার জন্য তার স্ত্রী সাদিয়া বেগমের হাতে টাকা হস্তান্তর করা হয়।

জুলেখা খানম ফরজানা ও তার ছেলে আতিকুর রহমানের মরদেহ সাতকানিয়া মৌলভির দোকান এলাকায় নিতে পরিবহন বাবদ ভ্রাতৃবধূ আনজুমানের কাছে টাকা হস্তান্তর করা হয়।

মেয়রের একান্ত সচিব রায়হান ইউসুফ বলেন, নিহতদের মরদেহ গ্রামের বাড়িতে পাঠাতে গাড়ি ভাড়া ও দাফনের জন্য ২০ হাজার টাকা করে দেওয়া হচ্ছে। ৭টি পরিবারকে পরবর্তীতে আরও ১ লাখ টাকা করে দেওয়া হবে। এছাড়া আহত সবার সুস্থ হওয়া পর্যন্ত চিকিৎসার সব খরচ বহন করবে চসিক।