নৌকার মিছিল থেকে আ’লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর মিছিলে হামলা

0
106

আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের একটি মিছিল থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সংরক্ষিত আসনে (১, ১১ ও ১২ নম্বর ওয়ার্ড) আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী ফারহানা ইসলাম ডলির (গ্লাস) মিছিলের ওপর হামলার ঘটনা ঘটেছে।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে রাজধানীর রাজারবাগে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকাল সাড়ে ৪টার দিকে নৌকার মেয়র প্রার্থী তাপসের কর্মী-সমর্থকরা মিছিল নিয়ে মালিবাগের দিকে যাচ্ছিল। রাজারবাগ চানমারিবাট এলাকা অতিক্রম করার সময় নৌকার মিছিল থেকে ২০-৩০ জন যুবক গ্লাস প্রতীকের মিছিলের ওপর ইট পাটকেল ছুঁড়তে থাকে। এ সময় নৌকার মেয়র প্রার্থীর লোকজন দলীয় সমর্থিত কাউন্সিলরের কয়েকজন কর্মী-সমর্থককে ধরে নিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে ফারহানা ইসলাম ডলির দলের কয়েকজন সমর্থক আহত হন।

কাউন্সিলর প্রার্থী ফারহানা ইসলাম ডলি যুগান্তরকে বলেন, আমি এই এলাকায় দীর্ঘদিন রাজনীতি করে আসছি। এই প্রথম আমার মিছিলের ওপর হামলার ঘটনা ঘটেছে- যা অত্যন্ত দুঃখজনক।

আওয়ামী লীগ সমর্থিত মিছিল থেকে হামলার ঘটনা ঘটেছে? এমন প্রশ্নের জবাবে তিনি যুগান্তরকে বলেন, আমি দেখেছি আওমী লীগ সমর্থিত মিছিল থেকে হামলা করেছে, আমার মাথায় ইট পড়েছে। এরা সুয়েল শাহরিয়ারের লোকজন। রিফাত, রানা, তুষারের নেতৃত্বে আমার মিছিলের ওপর হামলা হয়েছে। আমি কিছুতেই বুঝে উঠতে পারতেছি না কীভাবে একজন দলীয় প্রার্থীর মিছিল থেকে আরেকজন দলীয় প্রার্থীর ওপর হামলা করা হয়। মির্জা আব্বাসের বাসার সামনে হামলা করেছে যাতে লোকজন বুঝে বিএনপির লোকজন হামলা করেছে। আসলে এরা বিএনপির কেউ না। সব সন্ত্রাস, আমি এর হামলার বিচার চাই।

হামলার ঘটনায় ডলি বাদী হয়ে শাহজাহানপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন।