পাকিস্তানে বোমা হামলায় নিহত ১০, চিন্তিত নয় বিসিবি

0
106

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে পুলিশের গাড়িতে আত্মঘাতী বোমা হামলায় ২ পুলিশসহ ১০ জন নিহত হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৩৫ জন। আহত কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। খবর ডন ও এএফপির।

পাকিস্তানের দক্ষিণ-পশ্চিমের বেলুচিস্তান প্রদেশের রাজধানী কোয়েটায় সোমবার এ হামলার ঘটনা ঘটে। তবে এ হামলায় চিন্তিত নয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, আগামী এপ্রিল মাসে বাংলাদেশ দল আবারও পাকিস্তান সফরে যাবে। এখনও এক মাস বাকি। এ নিয়ে এখনই দুশ্চিন্তা করার কিছু নেই।

তিনি আরও বলেন, প্রত্যেক সফরের আগেই আইসিসি নিজেদের মতো করে নিরাপত্তা পর্যবেক্ষণ করে তাদের কর্মকর্তাদের পাঠায়। সেটার ওপর ভিত্তি করে আমরা দল পাঠানোর সিদ্ধান্ত নেব। যেহেতু সফরের শেষ পর্বটা এপ্রিলে, এখনও অনেক সময় আছে। এর মধ্যে নিশ্চয়ই অনেক আলোচনা হবে।

চলতি বছরের জানুয়ারিতে পাকিস্তান সফরে গিয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে আসে বাংলাদেশ। চলতি মাসের শুরুতে দ্বিতীয় দফায় পাকিস্তান গিয়ে রাওয়ালপিন্ডিতে টেস্ট খেলে আসে টাইগাররা। আগামী এপ্রিলে ফের তৃতীয় দফায় একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ খেলতে পাকিস্তান যাবে বাংলাদেশ দল।