পাচঁলাইশে ভয়াবহ আগুন

0
190

মির্জা ইমতিয়াজ শাওন:: পাচঁলাইশে ডেকোরেশন গলির বস্তিতে ভয়াবহ আগুন ছড়িয়ে পড়েছে। ঘটনা স্থলে গিয়ে আগুনের তীব্রতা লক্ষ্য করা গেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের একাধিক টিম।

স্থানীয় অধিবাসী আকমল হোসেন বলেন শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল সকাল দশটার কিছু সময় পর পাচঁলাইশ থানার অনতিদূরে ডেকোরেশন গলির বেশ কিছু ঘরে এ আগুন লাগে।

সকাল দশটা ৩৫ মিনিট থেকে চন্দনপুরা ও আগ্রাবাদ ফায়ার সার্ভিসের বেশ কটি ইউনিট আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করছে। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করেছেন চন্দনপুরা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার হেদায়েত। তবে এখন পর্যন্ত আগুন নেভানোর কাজ শেষ হয়নি বলে তিনি জানান। আগুনের তীব্রতা কিছুটা কমেছে, আগুনটি বেশ বড় হওয়ায় এটি নিভাতে বেশ বেগ পেতে হচ্ছে। আগুন পুরোপুরি নিভে গেলে ক্ষয়ক্ষতির পরিমাণ বের করা যাবে। এ ছাড়া আগুনের সূত্রপাত কীভাবে সেটাও এখনো নিশ্চিত নয় ফায়ার সার্ভিস।

ওসি পাচলাইশ জানিয়েছেন আগুন লাগার পর শতাধিক ঘরের ওই বস্তিসহ আশপাশের লোকজন আতঙ্কে ছোটাছুটি করেন ও বিপুলসংখ্যক মানুষ রাস্তায় বেরিয়ে এসেছে। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে পাচলাইশ থানা ব্যবস্থা নিয়েছে। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। তবে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কাজ করছে।