পাঠকের আস্থা ও নির্ভরতায় নিউজচট্টগ্রাম

mirza imtiaz প্রকাশ:| শুক্রবার, ১২ এপ্রিল , ২০১৯ সময় ০৮:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রামের প্রথম ২৪ ঘণ্টার অনলাইন পত্রিকা “নিউজচট্টগ্রাম” এর প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা পত্রিকা কার্যালয়ে অনুষ্ঠিত হয় এতে অতিথির বক্তব্য রাখেতে গিয়ে চবি শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ অধ্যাপক আলী আরশাদ চৌধুরী বলেন পাঠকের আস্থা অর্জন করে তাদের হৃদয়ে নির্ভরতায় স্থান করে নিয়েছে নিউজচট্টগ্রাম।

শুরু থেকে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে নিউজচট্টগ্রাম পাঠকের আস্থা অর্জন করেছে। একই সাথে তাদের হৃদয়েও স্থান করে নিয়েছে। আমি নিজেও এর পাঠক। তাদের সংবাদ পরিবেশন সব সময় পরিশিলিত। আগামী দিনগুলোয় এই ভূমিকা আরো জোরালো ও ব্যাপক হবে। এ পত্রিকাটি যাত্রালগ্ন থেকে বস্তুনিষ্ঠতা বজায় রেখে সংবাদ প্রকাশ করে আসছে তা অব্যহত রাখতে হবে।

অনলাইন সংবাদমাধ্যমে যেকোনো ঘটনা তাৎক্ষণিক জানা যায়। এই সংবাদমাধ্যমে যুক্ত রয়েছে নতুন ও পরিশ্রমী একদল তরুণ-তরুণী। তাদের সংস্পর্ষে সংবাদ মাধ্যম দিন দিন সমৃদ্ধ হচ্ছে।

অপ সাংবাদিকতা, অপপ্রচারের মাধ্যমে সাফল্য পাওয়ার প্রতিযোগীতা থেকে দূরে থাকতে হবে। সমাজের অনিয়ম-দুর্নীতি ও অসঙ্গতি রোধে আমাদের ঐক্যবদ্ধভাবে আগাতে হবে। সাংবাদিকদের বিভেদ দূর করে ঐক্য গড়ে তুলতে হবে। যাতে এক-দু’জনের কারণে সাংবাদিক সমাজের বদনাম যেন না হয়, সেদিকে লক্ষ্য রাখতে হবে। “নিউজচট্টগ্রাম”র জন্য শুভ কামনা।