পেকুয়ায় আ’লীগের সম্মলেন সফল করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা

0
30

পেকুয়া প্রতিনিধি

পেকুয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দরা। বুধবার (৬অক্টোবর) পেকুয়া ডাক বাংলোর হল রুমে পেকুয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবু হেনা মোস্তফা কামাল পেকুয়া উপজেলা কমিটির সম্মেলন সফল করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আ’লীগের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে ৩০ নভেম্বর এর মধ্যে সকল স্তরের সম্মেলন সম্পন্ন করার প্রক্রিয়া শুরু হয়। তারই আলোকে আমাদের নেতৃত্বে এ কমিটি পেকুয়া উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন করার জন্য কাজ করে যাচ্ছি। আমরা অচিরেই পেকুয়া উপজেলা আ’লীগের সম্মেলন সম্পন্ন করবো। পেকুয়া উপজেলার সাত ইউনিয়নে ক্রমান্বয়ে আ’লীগের মতবিনিময় সভার মাধ্যমে তৃণমূলের অভিযোগ, আহ্বান সমন্বয়ের মাধ্যমে ইউনিয়ন সম্মেলন সম্পন্ন করা হবে।

পেকুয়ায় কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন, সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে কেন্দ্রীয় আ’লীগের নির্দেশে। আমাদেরকে দায়িত্ব দেওয়া হয়েছে। আর আমরা তা সফলভাবে শেষ করবো। নেত্রীর নির্দেশ কোন অনুপ্রবেশকারীর আ’লীগে স্থান হবে না। আর যে সমস্ত ত্যাগী নেতা ওয়ার্ড কমিটি থেকে বাদ পড়েছে, আমরা যাচাই বাচাই করে তাদেরকে অর্ন্তভুক্ত করবো। পেকুয়া উপজেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, সামাজিক সুশাসন নিশ্চিত করা, জনগণের সার্বিক নিরাপত্তা ও প্রান্তিক জনগোষ্ঠির জন্য সরকারের দেওয়া সুযোগ সুবিধা সুষম বন্টনসহ সরকারের গৃহীত পদক্ষেপ স্থানীয় প্রশাসনের সাথে সমন্বয় করে পেকুয়া উপজেলার সর্বস্তরের জনগণের মাঝে স্বস্তি ফিরিয়ে আনতে আমরা কাজ করে যাব।

সম্মলেন প্রস্ততি কমিটির সদস্য দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার সম্পাদক ফরহাদ ইকবালের পরিচালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন আ’লীগ নেতা এসএম গিয়াস উদ্দিন, সাংবাদিক জহিরুল ইসলাম, শহিদুল্লাহ বিএ। এছাড়া উক্ত মতবিনিময় সভায় সম্মেলন প্রস্ততি কমিটির সদস্যরা এবং আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।