পেকুয়ায় ধান ক্ষেত থেকে ছাগল তাড়িয়ে দেওযায় ৩জনকে পিটি আহত

0
19
পেকুয়া প্রতিনিধি
কক্সবাজারের পেকুয়ায় ধান ক্ষেত থেকে ছাগল তাড়িয়ে দেওয়ার জের ধরে একই পরিবারের ৩জনকে পিটিয়ে আহত করেছে দূর্বৃত্তরা। আহতেরা হলেন, টইটং ভেলুয়ার পাড়া এলাকার জহিরুল ইসলামের ছেলে মোঃ ইসমাঈল (২৩), মোঃ সেলিম (৩০) ও সাহিদা ইয়াসমিন (১৮)।
মঙ্গলবার দুপুর ২টায় টইটং ইউনিয়নের ভেলুয়ার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহত মোঃ সেলিম বলেন, দুপুর দেড়টার দিকে ভাই ইসমাঈল দেখতে পায় কয়েকটা ছাগল আমাদের রোপিত ধান ক্ষেত নষ্ট করছিল। সেই ধান ক্ষেত থেকে ছাগলদের তাড়িয়ে দেন। ২টার দিকে একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মোঃ জসিম উদ্দিন আমাদের বাড়িতে এসে তার ছাগলকে আহত করার অজুহাত দিয়ে আমার ভাই ইসমাঈলকে মারপিট শুরু করে। ওই সময় তার সাথে বহু মামলার আসামী মোঃ জোনাইদ, সদর চৈরভাঙ্গা এলাকার মোশারফ ও আবদু রশিদ ঘটনায় যোগ দেন। একপর্যায়ে তার কবল থেকে ভাইকে আমরা বাঁচাতে এগিয়ে আসলে আমাকে ও আমার বোন সাহিদা ইয়াসমিনকে পিটিয়ে আহত করে। স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে তাদের কবল থেকে আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
তিনি আরো বলেন, তারা এলাকার খারাপ মানুষ হিসাবে সবাই ভয় পায়। সবার বিরুদ্ধে মামলা রয়েছে ২/৩টা করে। এর আগেও তারা বিভিন্ন বিষয় নিয়ে আমাদের পরিবারের সাথে শত্রুতা করে আসছিল। স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানার বৈঠকে তারা আর ঝগড়া করবে না মর্মে অঙ্গিকারও করেন। তারপরও তাদের সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রেখেছে। তাদের অত্যাচারে আমরাসহ এলাকাবাসীরা অতিষ্ঠ। দ্রুত তাদেরকে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।
পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, হামলা বিষয়ে আমি অবগত নই। এবিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।