পেকুয়ায় শিক্ষকের বেত্রাঘাতে আহত ছাত্রী

0
64
পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি
কক্সবাজারের পেকুয়ায় প্যারা শিক্ষক আরফাতুল ইসলামের বেত্রাঘাতে গুরুতর আহত হলেন আকলিম সোলতানা নামের এক স্কুল ছাত্রী। আহত আকলিমা পূর্ব উজানটিয়া জুনিয়র হাইস্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী ও উজানটিয়া ইউনিয়নের পেকুয়ার চর এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে।
একই স্কুলের শিক্ষক আরফাতুল ইসলাম ঠান্ডার পাড়ার নাসির উদ্দিনের ছেলে।
বুধবার স্কুল চলাকালীন সময় স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে আহত করা হয়।
আহত ছাত্রীর চাঁচা মোঃ কাইয়ুম বলেন, আমার বড় ভাইয়ের মেয়ে আকলিমাকে পুরো শরীরে বেত্রাঘাত করেছে প্যারা শিক্ষক আরফাত। মেয়েকে মারধরের বিষয়টি তাকে প্রশ্ন করলে তিনি কোন উত্তর দেননি। এরপর স্কুল সভাপতি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী ও প্রধান শিক্ষন রুহুল আমিনকে মারধরের বিষয়টি অবগত করি। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান। বর্তমানে তার শরীর এতই বেশি আহত চলাফেরা পর্যন্ত করতে পারছেনা।
এবিষয়ে জানতে চাইলে শিক্ষক আরফাতুল ইসলাম বলেন, ছাত্রীটি বেয়াদবি করায় মারধর করা হয়েছে। শিক্ষক শিক্ষার্থীকে পেটালে কোন সমস্যা নেই বলে দাবী করেন তিনি।
প্রধান শিক্ষক রুহুল আমিন বলেন, ওই সময় আমি পরিক্ষার হলে ডিউটিরত ছিলাম। বিভিন্ন ফেসবুকে আহত মেয়ের ছবিটা আমি দেখেছি। এছাড়াও পরিবার থেকে আমার জানানো হয়েছে। এবিষয়ে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব।
স্কুল সভাপতি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী বলেন, শিক্ষার্থীসহ পরিবারের লোকজন এসে আমাকে মারধরের বিষয়টি জানিয়েছে। এছাড়াও আমি দেখেছি তাকে কিভাবে আহত করা হয়েছে। স্কুলের পক্ষ থেকে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।