পেকুয়ায় শিশুকন্যাকে কুপিয়ে মারল পাষণ্ড মা

0
14

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় পারিবারিক কলহের জেরে চার বছর বয়সী এক শিশুকন্যাকে উপর্যুপরি কুপিয়ে খুন করেছে রশিদা বেগম নামের এক পাষণ্ড মা।

বৃহস্পতিবার (২৭সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মগকাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম জিপু মনি। সে একই এলাকার শেয়ার আলীর মেয়ে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ইউপি সদস্য আরিফুল ইসলাম বলেন, ঘাতক রশিদা বেগম শেয়ার আলীর দ্বিতীয় স্ত্রী। কয়েকদিন আগে বাপের (শেয়ার আলী) বাড়ীতে বেড়াতে আসে প্রথম স্ত্রীর মেয়ে পাখি আক্তার। এনিয়ে মনঃক্ষুণ্ণ ছিল রশিদা বেগম। বৃহস্পতিবার সন্ধ্যায় পাখি আক্তারের মেয়ে শিফা মনি (৫) এর সাথে খেলতে গিয়ে হাতাহাতি দেয় নিহত শিশু জিপু মনি। এনিয়ে শেয়ার আলীর ১ম স্ত্রী মেয়ে পাখি ও ২য় স্ত্রী রশিদা বাদানুবাদে জড়ায়। এতে ক্ষিপ্ত হয়ে রশিদা নিজের কন্যাশিশু জিপুকে প্রতিবেশীদের সামনে ধারালো দা দিয়ে কুপানো শুরু করে। প্রতিবেশীরা এসময় শিশুটিকে মায়ের কবল থেকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশু জিপু মনিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘাতক মা রশিদা বেগমকে গ্রেপ্তার করি। হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রটিও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।