প্রকাশিত হচ্ছে ‘মিরসরাই লেখক অভিধান, তথ্য আহবান

0
51

ইতিহাস ,ঐতিহ্য, সমৃদ্ধ নিযামপুর পরগণার অর্ন্তগত জনপদের নাম মিরসরাই। বহু সুফি সাধক,সমাজ সংস্কারক, শিক্ষানুরাগী, সংগ্রামী পুরুষ, সংস্কৃতিসেবী, ভাষা ও স্বাধীনতা সংগ্রামী সাহিত্য নিবেদিত প্রাণ লেখক ও সাদা মনের মানুষের জন্ম হয়েছিলো এ জনপদে। যারা প্রকৃতির অপরুপ শোভামন্ডিত ও ঐতিহাসিক এ জনপদের স্বপ্ন ও সম্ভাবনাকে লিখে রেখে গেছেন তাদের জীবন ও কর্মের মাঝে। এই জনপদের সৃজনশীল , কর্মমুখর ,প্রতিভাবান লেখকদের জীবন ভিওিক প্রামাণ্য সংকলন ‘ মিরসরাই লেখক অভিধান’ প্রকাশের উদ্যোগ গ্রহন করা হয়েছে। সকল লেখকদের সহযোগিতায় এ সংকলন পুর্ণাঙ্গ রুপ লাভ করবে।
আরিফ চৌধূরী সম্পাদিত ও মিরসরাই সাহিত্য একাডেমির সহযোগিতায় প্রকাশিত সংকলনের জন্য সকল লেখকদের তথ্য আহবান করা হচ্ছে। এ লেখক অভিধানে মিরসরাইতে জন্মগ্রহনকারী দেশ-বিদেশে অবস্থানকারী সকল লেখকদের ছবিসহ পরিচিতিমূলক জীবনী সংকলিত হবে। সকলের সহযোগিতা কামনা করছি।
লেখা নিন্মলিখিত ঠিকানায় ২০ শে জুলাই, ২০১৯ এর মধ্যে ডাক ও কুরিয়ারে পাঠাতে হবে। ঠিকানা: আরিফ চেীধুরী, সম্পাদক, মিরসরাই লেখক অভিধান, বাড়ি নং- ০২, লেইন নং- এল, ব্লক- ডব্লিও, ফিরোজশাহ কলোনী, চট্রগ্রাম। মোবাইল: ০১৮১৩৫৪৩৬২৮, ইমেইল: : writerarif4@gmail.com