ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে যুবলীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
30

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৩৩নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ড যুবলীগের উদ্যোগে আজ সকাল ১১টায় অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে মাল্যদান ও কেক কাটার মধ্য দিয়ে উদ্যাপিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩৩নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ হাসান মুরাদ বিপ্লব। যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ সদস্য খোরশেদ আলম রহমান, তানভীর আহমেদ রিংকু, সাবেক ছাত্রনেতা সাইফুদ্দিন আহমেদ, কামরুল হক, যুবলীগ নেতা মোঃ মাসুম, মিজানুর রহমান জসিম, রাশেদুল আলম, আলাউদ্দিন বাপ্পী, মোঃ শওকত, নেজাম উদ্দিন রুবেল, সামিউল হাসান রুমন, মোঃ রিয়াদ, জুয়েল রহমান, মোঃ সালাউদ্দিন, স¤্রাট, মোঃ নাভেদ, মোঃ নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা আবু তৈয়ব মিজান, এজাজুল হক এজাজ, আবু ছালেক প্রমুখ।
প্রধান অতিথি হাসান মুরাদ বিপ্লব বলেন, বঙ্গবন্ধুর আদর্শের দ্বিতীয় সংস্করণ বাংলাদেশ আওয়ামী যুবলীগ। জাতির ক্রান্তিলগ্নে বঙ্গবন্ধু যুবকদের সুসংগঠিত করে দেশ গড়ার জন্য এই যুবলীগকে সৃষ্টি করেছেন। তাই রাষ্ট্রের যে কোন প্রয়োজনে যুবলীগ রাজপথে তার শ্রেষ্ঠ সময়গুলো জাতির জন্য উৎসর্গ করেছেন। আগামীতেও আমাদেরকে শপথ নিতে হবে জননেত্রী শেখ হাসিনার যে কোনে আহবানে আমাদেরকে রাজপথে ভ্যানগার্ডের ভূমিকা অবর্তীণ হতে হবে।