বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠান

0
3

 

%e0%a6%ac%e0%a6%99%e0%a7%8d%e0%a6%97%e0%a6%ac%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a7%e0%a7%81-%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ae%e0%a7%83%e0%a6%a4%e0%a6%bf-%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b2%e0%a6%be%e0%a6%ac%e0%a7%87%e0%a6%b0পুরাতন কালুরঘাটস্থ বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিজিএমইএর সাবেক পরিচালন ও যুব নেতা সৈয়দ নজরুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সহপরিবারে নৃশংসভাবে হত্যাকান্ডের পর ’৭৫ পরবর্তী ২১ বছরের কালো অধ্যায় ও মিথ্যাচার জাতিকে সাম্প্রদায়িক ও অসাম্প্রদায়িক দু’শিবিরে বিভক্ত করেছে। দেশে চলমান জঙ্গি ও সন্ত্রাসী অপৎতপরতা চার দলীয় জোটের অপরাজনীতির ফসল। এসব ষড়যন্ত্রকারীদের সামাজিক ও রাজনৈতিকভাবে প্রতিহত করে দেশকে সমৃদ্ধশালী, উন্নত করে গড়তে তোলার আহবান জানাই।
বঙ্গবন্ধু স্মৃতি সংসদেও সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও মোস্তাফিজুর রহমান রনির পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামলীগ নেতা মো. বাদশা, আলমগীর, আজম খান, এরশাদ চৌদুরী বিটু, মো. ইয়াকুব, লিয়াকত আলী, আজাদ খান, মো. কফিল উদ্দিন, হারুনুর রশিদ, নুরুল কবির, মো. শওকত আলী, ঝিশু দাশ, মো. নাজিম উদ্দিন, মো. দিদার ওয়াহিদ মুরাদ, মহিউদ্দিন, শেখ ফোরকান, মুরশেদ, এম. মুফিজুর রহমান, মোস্তাফা কামাল, কাইছার, সাবিক, রুবেল, লিটন দাশ, জাহাঙ্গীর আলম, রিটন দাশ, বিপ্লব, টুটু দাশ, মো. জাহেদ, জাবেদ, মনছুর, ইকবাল, মোরশেদ প্রমুখ।

অবহেলিত বাকলিয়াকে মেগা উপ শহর করার সি ডি এ পরিকল্পনার দ্বার উন্মোচনে বাকলিয়া এক্সেস রোড প্রকল্প একনেকে অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধান মন্ত্রী দেশরতœ শেখ হাসিনা এবং সি ডি এ সম্মানীত চেয়ারম্যান আবদুর ছালামকে জানায় শতকোটি ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন। কে বি এম শাহজাহান, বাকলিয়া উন্নয়ন পরিষদ এর পক্ষে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সম্পাদক মো.নাদিম উদ্দীন,এইচ এম কাউসার চৌং,সোহেল রানা বাপ্পী,সাঈদ খান, এরশাদ,মো.রূবেল,আরিফ,কাউসার,মো.ফাহিম,আহসান হাবীব,সুমন,অজয়,নকিব,আমজাদ,সাকিব,মিজান প্রমুখ।