বন্দরটিলায় মাস্ক বিতরণ করলেন ডাঃ শাহাদাত

0
61

চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, আমরা জনগণের জন্য রাজনীতি করি। জনগণকে স্বাস্থ্য ঝুঁকির মধ্যে ফেলে দিয়ে কোন রাজনীতি করতে পারিনা। জনগণের বৃহত্তর স্বার্থে নির্বাচনী গণসংযোগ বন্ধ রেখে সচেতনতামূল মাস্ক বিতরণ করছি।
তিনি আজ শুক্রবার (২০ মার্চ) দুপুরে নগরীর বন্দর টিলা আলীশাহ জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে মুসল্লিাদের মাঝে মাস্ক বিতরণকালে এ কথা বলেন।
তিনি বলেন, আমরা আগেও বলেছি করোনাভাইরাসের কারণে নির্বাচন স্থগিত করার জন্য। এ ব্যাপারে নির্বাচন কমিশনকে চিঠি দিয়েছি। আমাদের প্রধান কাজ জনগণের নিরাপত্তা, জনগণের উন্নয়ন। জনগণ আমাদের সাথে আছে, জনগণকে নিয়ে আমরা রাজনীতি করছি। আমরা যেনতেন ভাবে ক্ষমতায় যেতে চাই না। প্রয়োজনে নির্বাচন থেকে সরে যাবো চট্টগ্রামবাসীর নিরাপত্তার স্বার্থে।
নির্বাচন কমিশন দেশের ভয়াবহ করোনাভাইরানের প্রাদূর্ভাবের পরও চসিক নির্বাচন বন্ধ না করে হঠকারী সিদ্ধান্তের কঠোর সমালোচনা ও ক্ষোভ প্রকাশ করেন তিনি।
ডা. শাহাদাত আরো বলেন, যদি মহামারীর মধ্যে নির্বাচন আয়োজন করেন বিএনপি ভোট গ্রহন প্রক্রিয়ায় অংশ নিবে না।
পরে তিনি বিএনপি নেতৃবৃন্দকে সাথে নিয়ে বন্দরটিলা থেকে আলীশাহ পাড়া, মাদ্রাজি শাহ রোড, নেভী হাসপাতাল গেইট এবং সিমেন্ট ক্রসিং জামে মসজিদের সামনে গিয়ে এলাকার সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।
এসময় ডাঃ শাহাদাতের সাথে বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা ড. সুকোমল বড়ুয়া, কেন্দ্রিয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামিম, মহানগর বিএনপি সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, কেন্দ্রিয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ ভিপি, নগর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ মিয়া ভোলা, যুগ্ন সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, নগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তী, নগর বিএনপির জলবায়ূ সম্পাদক মো. নুরুজ্জামান, ইপিজেড থানা বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী সরফরাজ কাদের রাসেল, নগর বিএনপির সহ-সম্পাদক এড. সেলিম উদ্দিন শাহিন, ইপিজেড বিএনপির সাধারণ সম্পাদক রোকন উদ্দিন মাহমুদ, যুগ্ম সম্পাদক জাবেদ আনসারী, মোজাদ বারেক, নগর যুবদলের সিনিয়র সহসভাপতি ইকবাল হোসেন, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান, মঞ্জুরুল কাদের, সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর।
####