ভিত্তিহীন মামলা দিয়ে তারেক রহমানকে ঘায়েল করতে চায়

0
9

তারেক রহমানের বক্তব্য যুক্তি দিয়ে খন্ডন না করে আওয়ামী লীগ অশালিন বক্তব্য এবং ভিত্তিহীন মামলা দিয়ে তাকে ঘায়েল করতে চায় বলে অভিযোগ করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাত হোসেন।
ভিত্তিহীন মামলা দিয়ে তাকে ঘায়েল করতে চায়
তবে তারেক রহমান সরকারের মামলা হামলা তোয়াক্কা করে না উল্লেক করে তিনি বলেন, দেশ ও জাতির গণতন্ত্র উত্তোরণে বক্তব্য দিয়েই যাবেন। তাকে কেউ দমিয়ে রাখতে পারবে না। যতই ষড়যন্ত্র হোক না কেন, তিনি সত্য কথা বলে যাবেন।

রোববার বিকেলে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে অনুষ্ঠিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তারেক রহমানের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে এ সমাবেশে আয়োজন নগর ছাত্রদল। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করে তারা।

শাহাদাত হোসেন বলেন, তারেক রহমান সবসময় অবৈধ সরকারের দুর্নীতি দুঃশাসন, নির্যাতন, নিপীড়ন এবং নিপীড়িত জনতার অধিকার আদায়ে এবং মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে আওয়ামী লীগের নেতাদের ভূমিকা নিয়ে সত্য বক্তব্য দিয়েছেন। তাতে আওয়ামী লীগের আ‍ঁতে ঘা লেগেছে।

তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিতে ছাত্রদল নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান শাহাদাত হোসেন।

নগর ছাত্রদলের সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, নগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মাঈনুদ্দীন মুহাম্মদ শহীদ, সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক জালাল উদ্দিন সোহেল, আলী মর্তুজা খান, জমির উদ্দিন নাহিদ, নগর ছাত্রদল নেতা নকিব উদ্দিন ভূইয়া প্রমুখ বক্তব্য রাখেন।