মরহুম সিরাজুল হক মিয়া’র সমাধিতে এম. এ. লতিফ এমপি’র শ্রদ্ধা নিবেদন

0
17

চট্টগ্রাম জেলা ও নগর আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযুদ্ধের সংগঠক চট্টগ্রাম পৌরসভা সাবেক ভাইস চেয়ারম্যান নগর মহল্লা সর্দার কমিটির প্রধান উপদেষ্টা ও আঞ্জুমানে মফিদুল ইসলামের সাবেক সভাপতি মরহুম সিরাজুল হক মিয়ার ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চৈতন্যগলি ২২ মহল্লা কবর স্থানে ১০ ফেব্রুয়ারী সকাল ১০টায় মরহুমের কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করে দোয়া করা হয়।
এম. এ. লতিফ এমপি মরহুমের আত্মার মাগফেরাতের পাশাপাশি বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবার এবং মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন।

জিয়ারত শেষে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন’র নেতৃবৃন্দকে সাথে নিয়ে মরহুমের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান এম. এ. লতিফ এম.পি.। এ সময় এম. এ. লতিফ এমপি’র সাথে উপস্থিত ছিলেন মরহুম জৈষ্ঠ পুত্র মহানগর আওয়ামীলীগ’র শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, ৩০ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জহির আহম্মদ ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন ইবনে আহম্মদ, ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোঃ জোবায়ের, ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব গোলাম মোহাম্মদ চৌধুরী, ৪০ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আলহাজ্ব আব্দুল বারেক, ৩৭ নং ওয়ার্ড ’র ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মুরাদ, প্রবীণ আ:লীগের নেতা ফরিদ আহম্মদ কন্ট্রাক্টর ও আতাউল্লাহ চৌধুরী, লবণ শ্রমিকলীগ সভাপতি আবদুল মতিন মাস্টার, সাবেক সহ-সভাপতি আলী মোল্লা, বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইমাম হোসেন, নগর শ্রমিকলীগ’র সহ-সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, ৩০ নং ওয়ার্ড যুবলীগ’র সভাপতি আব্দুল মালেক, ২৯ নং ওয়ার্ড যুবলীগ’র সংগঠন সম্পাদক শফিউর রহমান টিপু, ইসলামীয়া বিশ্ববিদ্যালয় কলেজ এর সাবেক জি.এস. সাজ্জাদ হোসেন, সিটি কলেজ ছাত্রলীগের জি.এস. ইকবাল হোসেন ও স্বেচ্ছাসেবকলীগ নেতা নুর উদ্দিন মারুফসহ প্রমূখ।