মাত্র ৭৪,৫০০ টাকায় ওমরাহ পালনের সুবর্ণ সুযোগ

0
61

সাশ্রয়ী ওমরাহ্ প্যাকেজের প্রতিজন মাত্র ৭৪,৫০০ টাকায় ওমরাহ পালনের সুবর্ণ সুযোগ দিয়েছে বাবুল কাবা হজ্ব কাফেলা। এ প্যাকেজে কোন লুকানো চার্জ নেই। ওমরাহ্ প্যাকেজের অন্তর্ভুক্ত আছে প্রায় সকল সুযোগ সুবিধা। রিটার্ন এয়ার টিকেট – ( ট্রানজিট ফ্লাইট কুয়েত / গালফ / অন্যান্য এয়ারলাইন্স), ওমরাহ্ ভিসা, হোটেল,মান সম্মত খাবার, সৌদি আরবে ট্রান্সপোর্ট এর ব্যবস্থা (জেদ্দা বিমান বন্দর টু মক্কা, মক্কা টু মদিনা, মদিনা টু বিমান বন্দর), ওমরাহ্ করার সময় নির্দিষ্ট মোয়াল্লেম, ওমরাহ্ গাইড। বিস্তারিত জানতে বাবুল কাবা হজ্ব কাফেলার অফিসে যোগাযোগ করুন।
.
বাবুল কাবা হজ্ব কাফেলার বৈশিষ্ট এর মধ্যে রয়েছে প্যাকেজের শুরু থেকে শেষ পর্যন্ত দক্ষ জনশক্তি দ্বারা পরিচালিত হয় । সাধারণ হোটেল, ৩ তারকা, ৫ তারকা পর্যন্ত যে কোন হোটেলের আলাদা আলাদা প্যাকেজ নেয়ার ব্যাবস্থা আছে । আধুনিক যানবাহনে মক্কা, মদিনা ও জেদ্দার অভ্যন্তরীণ ট্রান্সপোর্টেশন সেবা দেয়া হয় । যে কোন দিন যে কোন সংখ্যক ব্যাক্তি প্যাকেজ নিতে পারবেন অথবা চাইলে গ্রুপের সাথেও যেতে করতে পারবেন । প্যাকেজ বুকিং এর সময় ইচ্ছেমতো মক্কা, মদিনা, জেদ্দায় অবস্থানকালীন সময় বাড়াতে কমাতে পারবেন । ট্রাভেলের পূর্বে প্যাকেজ এর সম্পূর্ণ আইটিনেরারি প্রদান করা হয়। যেখানে উল্লেখ থাকে– কে এয়ারপোর্টে রিসিভ করবে এবং তার ফোন নাম্বার কি ? কোন হোটেলে বুকিং করা হয়েছে এবং তার বুকিং কনফার্মেশন নাম্বার কত ? প্যাকেজ চলাকালীন অপ্রত্যাশিত কোন বিপদে পড়লে কার সাথে যোগাযোগ করতে হবে এবং তার ফোন নাম্বার কত ?
সহজ ও সুন্দর ভাবে ওমরাহ ও হজ্ব পালন করতে যোগাযোগ করুন- বাবুল কাবা হজ্ব কাফেলা, ৮৮ মুরাদপুর (২য় তলা), পাঁচলাইশ, চট্টগ্রাম । ☎ ফোনঃ 01617627672, 01817712526, 031-2553040, 01400553040 ✉ ই-মেইলঃ bkhk@gmail.com ফেসবুকঃ https://www.facebook.com/BabulKabaHajjKafela/