মাদক পরিবহনে প্রাইভেটকার জব্দ

0
63

জিইসি মোড় এলাকায় র‌্যাবের অভিযানে ৭,৭০০ ইয়াবা উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক

নিজস্ব প্রতিবেদকঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে চট্টগ্রাম হতে বিপুল পরিমান ইয়াবা নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে ৯ নভেম্বর রাত ২.২০ টাার সময় র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন জিইসি মোড় রাস্তার পশ্চিম পাশের্^ জামান হোটেল’স এর সামনে পাকার রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।
এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারকে তল্লাশির জন্য সংকেত দিলে প্রাইভেটকার এর ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়িটির পিছু নিয়ে ধাওয়া করে আটক করতঃ আসামী মোঃ তুহিন ইসলাম (২৯), পিতা- মোঃ সাইদুল ইসলাম, ড্রাইভার নুর জামাল (৩০), পিতা- নুরনবী’দেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত মতে প্রাইভেটকারের ড্রাইভিং সিটের বাম পাশের্^ ডেক্সবোর্ড এর ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৭,৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং উক্ত প্রাইভেটকারটি (ঢাকা-মেট্রো-গ-১৯-৮৩৫৪) জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত পরস্পর সহায়তায় উক্ত প্রাইভেটকারের মাধ্যমে চট্টগ্রাম হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকায় নিয়ে ঢাকা শহরের বিভিন্ন স্থানে নিজস্ব প্রতিনিধির মাধ্যমে খুচরা ও পাইকারী বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩৮ লক্ষ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা টাকা।
গ্রেফতার ও ইয়াবা উদ্ধার কৃত আন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে নগরীর খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের মিডিয়া অফিসার মোঃমাহমুদুল হাসান মামুন সংবাদ কে জানান।