‘মিথ্যা মামলা’ দিয়েও তার অগ্রযাত্রাকে রুখা যাবে না

0
7

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নামে ‘মিথ্যা মামলা’ দিয়েও তার অগ্রযাত্রাকে রুখা যাবে না বলে মন্তব্য করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নেতারা।
‘মিথ্যা মামলা’ দিয়েও তার অগ্রযাত্রাকে রুখা যাবে না
বৃহস্পতিবার বিকেলে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে এক প্রতিবাদ সমাবেশে বক্তরা একথা বলেন। নগর ছাত্রদলের উদ্যোগে একটি মিছিল নগরীর চকবাজার থেকে শুরু হয়ে প্রবর্তক মোড়ে গিয়ে এক সামবেশে মিলিত হয়।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মুহাম্মদ সিরাজ উল্লাহ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, সালাউদ্দিন আলী, নূরুল আলম শিফু, জহিরুল হক টুকু, ইফতেখার উদ্দিন মিটু, মুক্তারুজ্জামান বাবর, আবদুল্লাহ আল মামুন, আলিফ উদ্দিন রুবেল, সালাউদ্দিন সাহেদ, জহির উদ্দিন রানা, সামিয়াত আমিন জিসান, মহিউদ্দিন জুয়েল, সাজ্জাদ হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘মিথ্যা মামলা দিয়ে তারেক জিয়ার অগ্রযাত্রাকে রুখা যাবে না। ভিন্নমতের লোকদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা বর্তমান সরকারের অভ্যাসে পরিণত হয়েছে। সরকার বিএনপি এবং বিএনপির নেতৃত্বকে ধংস করার মিশন নিয়ে অবৈধ পন্থায় ক্ষমতা আকঁড়ে আছে। এক দলীয় শাসন ব্যবস্থা বাকশাল শাসন প্রতিষ্ঠার জন্য আওয়ামী লীগ জনগণের উপর নির্যাতন করছে। একই কায়দায় মামলা দিয়ে জিয়া পরিবারকে হয়রানি করছে। বক্তারা সরকারকে হুশিয়ারী উচ্চারণ করে বলেন মামলা, হামলা ও নির্যাতনের পথ থেকে সরে গণতন্ত্রের পথে আসার জন্য আহবান জানিয়ে বলেন, অন্যথায় আওয়ামীলীগকে চরম মূল্য দিতে হবে।’