মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত

mirza imtiaz প্রকাশ:| বুধবার, ১৫ মে , ২০১৯ সময় ০৬:১৩ অপরাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা::
চট্টগ্রামের মিরসরাইয়ে মানসিক ভারসাম্য ব্যক্তির হামলায় এক বৃদ্ধা নিহত হয়েছে। মঙ্গলবার (১৪ মে) উপজেলার জোরারগঞ্জ থানার ধুম ইউনিযনের নাহেরপুর গ্রামের আসাদ মুহুরী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোমেনা খাতুন (৮৯)। সে আসাদ মুহুরী বাড়ির মৃত আমির হোসেনের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে বাড়ির আঙ্গিনায় নতুন টিউবওয়েল স্থাপনের কাজ দেখছিলেন বৃদ্ধা মোমেনা খাতুন। এসময় হঠাৎ রাস্তা থেকে দৌঁড়ে এসে মিস্ত্রিদের কাজে ব্যবহৃত কোদাল দিয়ে কিছু বুঝার আগেই মোমেনা খাতুনের মাথায় উপযুর্পরি আঘাত করে মুন্না (৩৫) নামের এক মানসিক ভারসাম্যহীন যুবক। স্থানীয়রা মুন্না কে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।
মূমুর্ষ অবস্থায় মোমেনা খাতুনকে প্রথমে স্থানীয় বারইয়ারহাট জেনারেল হাসপাতালে এরপর শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।
এই ব্যাপারে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানায়, ঘাতক মুন্না মানসিক ভারসাম্যহীন। তার বাড়ি কুষ্টিয়ায়। নিহতের ছেলে বশির বাদী হয়ে মামলা দায়ের করে এবং মুন্নাকে আটক করা হয়েছে।


আরোও সংবাদ