মুখ্য সচিবের আত্মীয় পরিচয়ে প্রতারণাঃ বাকলিয়ায় প্রতারক আজিজ গ্রেফতার

0
28

মুখ্য সচিবের আত্মীয় পরিচয় দিয়ে বিভিন্ন লোকজনকে শিক্ষকতা এবং চাকরীর দেয়ার নাম করে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আজিজুর রহমান আজিজ নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ।

আজ মঙ্গলবার সকালে আজিজকে গ্রেফতার করতে গেলে তিনি পুলিশকে হুমকি ধমকি দিয়ে গ্রেফতার এড়ানোর চেষ্টা করে।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ নেজাম উদ্দিন বলেন, প্রতারণার অসংখ্য অভিযোগ রয়েছে এই এমবিবিএস পরিচয়দাকারী ভূয়া ডাক্তার আজিজুর রহমান আজিজের বিরুদ্ধে। তাকে গ্রেফতার করার পর সে নিজেকে মাননীয় মুখ্য সচিবের আত্মীয় পরিচয় দিয়ে আমাকে দেখে নেবে বলে হুমকি দেয়। তার বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে একাধিক বিয়ে ও মানুষকে চাকুরী দেয়া ও প্রধান শিক্ষকের চাকুরী দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।

প্রতারক আজিজ বিভিন্ন নারীদের সাথে প্রতারণার মাধ্যমে তিনটি বিয়ে করেছেন। তার দ্বিতীয় স্ত্রী একজন আইনজীবি। তিনি জানিয়েছেন পরিচয় গোপন করে নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে বিয়ে করেন। পরে তিনি প্রকৃত পরিচয় জানলেও ততদিনে তার সন্তান হয়ে যায়। তাই তাকে ছেড়ে যেতে পারছেন না।

প্রতারক আজিজুর রহমানের বাড়ী চট্টগ্রামের পটিয়ায় বলে পুলিশ জানায়। বিকালে সংবাদ সম্মেলন করে তাকে গ্রেফতারের বিস্তারিত জানানো হবে বলে ওসি নেজাম জানান।