মোটরসাইকেলের সূত্র ধরে আরো দুইজন আটক

0
9

motorcycle-used-in-sp-wife-mahmuda-murderপুলিশ সুপার বাবুল অাক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার মিশনে ব্যবহৃত মোটর সাইকেলটির সূত্র ধরে নতুন করে আরো দুইজনকে আটক করেছে পুলিশ। এর আগে আটক হওয়া মোটরসাইকেলটির মালিক দেলোয়ারের তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয়।

দোলোয়ারসহ নতুন দুইজনকে আটক করার তথ্যটি নিশ্চিত করেছেন তদন্ত সংশ্লিষ্ট একটি দায়িত্বশীল সূত্র।

সংশ্লিষ্ট সূত্রটি জানায়, মিতু হত্যার মিশনে ব্যবহৃত মোটর সাইকেলটির নম্বর প্লেটটি ছিল ভুয়া। তবে উদ্ধার হওয়া গাড়ির চেচিস ও ইঞ্জিন নম্বর থেকে এর প্রকৃত মালিককে খুজে বের করা হয়েছে। দেলোয়ার হোসেন নামে ওই ব্যক্তি নগরীর জামালখান এলাকার বাসিন্দা। জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, ২০১১ সালে আইয়ুব নামের এক ব্যক্তির মাধ্যমে মোটরসাইকেলটি ৭০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন। এরপর মঙ্গলবার আইয়ুবকে আটক করা হয়। তার কাছ থেকে তথ্য পেয়ে মোটরসাইকেলটির পরবর্তী মালিক শহীদুলকে আটক করা হয়েছে। এখন তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে।

এর আগে গত রোববার সকালে চট্টগ্রাম নগরের জিইসি মোড়ে প্রকাশ্যে ছুরিকাঘাত ও গুলি করে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে খুন করে দুর্বৃত্তরা। এ ঘটনায় সোমবার দুপুরে অজ্ঞাত তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন বাবুল অাক্তার।